মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

ভাঙ্গায় কলেজ ছাত্রের লাশ উদ্ধার 

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ০৮ ডিসেম্বর ২০২৩, ১৪:১১

ভাঙ্গায় সৌরভ মালো(২০) নামক এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল নয়টার দিকে ভাঙ্গা থানা পুলিশ ভাঙ্গা বাজার সংলগ্ন কুমার নদের ব্রিজের নিচের সংযোগ সড়ক থেকে তার লাশ উদ্ধার করে। সৌরভ ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার মাঝিকান্দা গ্রামের স্বপন মালোর একমাত্র সন্তান ও সরকারি নগরকান্দা কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী। সৌরভ পড়াশোনার পাশাপাশি ফরিদপুরে একটি মাছের আড়তে কাজ করতো।

সৌরভের বাবা স্বপন মালো জানান, সৌরভ মালো গত ৫ ডিসেম্বর ঢাকায় বেড়াতে গিয়েছিল। সেখান থেকে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভাঙ্গা বাসস্ট্যান্ডে নেমে তার মাকে মোবাইলে জানায় অটো গাড়িতে উঠছি, বাড়িতে আসছি। রাত ১০ টায়ও বাড়িতে না পৌছায় তারা চিন্তায় পড়ে যায়। এরপর সৌরভের মোবাইলে তার মা ফোন দিতে থাকে। ফোনে রিং বাজলেও ফোন না ধরায় তারা চিন্তায় পড়ে যান। এরপর বাড়ির লোকজন ভাঙ্গায় এসে খুঁজতে থাকেন। বিষয়টি ভাঙ্গা থানা পুলিশকে অবগত করান। এরপর রাত ২টা পর্যন্ত পুলিশের সহযোগিতায় ভাঙ্গা বাসস্ট্যান্ড ও ভাঙ্গা বাজার এলাকায় খুঁজেও সন্ধান পাওয়া যায় নি। শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে ভাঙ্গা বাজার এলাকার লোকজন কুমার নদের নিচের নির্মাণাধীন সড়কের উপরে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ সৌরভের স্বজনদের জানায়। তারা এসে লাশটি সৌরভের বলে শনাক্ত করে।

পুলিশ সূত্রে জানা যায়, লাশের সাথে মোবাইল ফোন, নগদ টাকা, হাতের স্বর্ণের আংটি সবই রয়েছে। মৃতদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) প্রদ্যুত সরকার বলেন, লাশ উদ্ধার করে ভাঙ্গা থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য ফরিদপুর পাঠানো হবে। তদন্ত করে রহস্য উদঘাটন করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে