মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

চাঁপাইনবাবগঞ্জ প্রয়াত শিক্ষকের পরিবারকে আর্থিক সহায়তা

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
  ০৮ ডিসেম্বর ২০২৩, ১৪:২৪

নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক (সমাজ বিজ্ঞান) মরিয়ম বেগমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও পরিবারের হাতে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষক কর্মচারী কল্যান তহবিলের আয়োজনে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

শিক্ষক কর্মচারী কল্যান তহবিলের সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে আর্থিক সহায়তা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা শিক্ষা অফিসার মোঃ আব্দুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডা. দুররুল হোদা,(চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিস সমিতির পরিচালক) বাংলাদেশ শিক্ষক সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলার সভাপতি মো. আনোয়ার জাহান, শিক্ষক কর্মচারী কল্যান তহবিলের সহসভাপতি রফিকুল ইসলাম, শিবগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন, শিক্ষক কর্মচারী কল্যান তহবিলের সাধারণ সম্পাদক ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম কবীর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ মার্শাল। শেষে মরিয়ম বেগমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনার পূর্বে প্রয়াত শিক্ষক মরিয়ম বেগমের পরিবারের ওরেশগন স্বামী:-প্রভাষক মোঃ সেলিম রেজা মাতা :-মোসাঃ খাইরুন নেসা দুইটি সন্তান (১)ফাতেমা রেজা(৫বছর) ও (২)আমেনা রেজা (১৮মাস) এর নিকট ৪ লাখ ৯ হাজার ৮৮০টাকা তুলে দেয়া হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে