বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ইমাম সমাজের সঙ্গে লংগদু আ. লীগের মতবিনিময়

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি
  ০৪ জানুয়ারি ২০২৪, ১৬:৪২
ইমাম সমাজের সঙ্গে লংগদু আ. লীগের মতবিনিময়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ, উঠান বৈঠক, পথসভা, কর্মী সমাবেশ, আলোচনা সভা ও উন্নয়নমূলক কাজের প্রচারণা করে রাঙামাটি ২৯৯নং আসন থেকে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের পক্ষে মাঠে ঘাটে, হাটে বাজারে ভোটারদের কাছে ভোট চেয়ে ও লিফলেট বিতরণ করে ব্যস্ত সময় পার করছেন রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রাঙামাটি আসনের ভোট ব্যাংক খ্যাত লংগদু উপজেলাকে পূর্বের তুলনায় এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আরো অধিক ভোট প্রত্যাশায় জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বাবুল দাশ বাবুর ব্যতিক্রমী কার্যক্রমের অংশবিশেষ উপজেলার ইমাম সমাজের সঙ্গে নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেন।

সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি দেশব্যাপী সরকারের উন্নয়নমূলক কাজ ও সাফল্যের বার্তা সবার মাঝে তুলে ধরেন। এছাড়াও তিনি ইমামদের মাধ্যমে সাধারণ ভোটারদের ভোট কেন্দ্রমুখী করে সাধারণ মানুষ যেন কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেয় এবং পাহাড়ি বাঙালি ঐক্যের প্রতীক জননেতা দীপংকর তালুকদারের জন্য দোয়া চেয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. সেলিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন মাওলানা আব্দুল মতিন।

লংগদু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শিপুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী ওলামা লীগের সভাপতি মাওলানা মাহতাব মিয়া, মাওলানা জুবায়ের হোসেন, মোশারফ হোসেন, সোহেল আহাম্মদ ও মাওলানা ফোরকান আহম্মেদ, আমিনুর রশীদ প্রমুখ।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি আসনে দীপংকরকে পুনরায় নৌকার হাল ধরাতে চান এই উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। যে কারণে প্রতিদিনই দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কোনো না কোনো এলাকায় নৌকার পক্ষে প্রচার চালিয়ে আসছেন তারা।

বিভিন্ন এলাকায় ঘন ঘন নেতৃবৃন্দের উপস্থিতিতে সরগরম হয়ে উঠেছে এ আসনের রাজনীতির মাঠ। চাঙ্গা হয়ে উঠেছেন দলের নেতাকর্মীরা।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আওয়ামী লীগের উদ্যোগে লংগদু উপজেলা ইমাম সমিতির সকল মসজিদের ইমামদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন উপজেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে নির্বাচনী এলাকার প্রায় ২শতাধিক মসজিদের ইমাম ও খতিবগণ উপস্থিত ছিলেন।

এসময় ইমাম সমাজের সঙ্গে আওয়ামী লীগের মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রাঙামাটি আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাশ, সহ সভাপতি হোসেন আলী, লংগদু সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, যুবলীগের সভাপতি মো. চান মিয়া ও সাধারণ সম্পাদক কামাল হোসেন পাশা, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন খান ও সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে