শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তিতাসে হত্যা মামলার দুই আসামি আটক

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ১৬:২৮
তিতাসে হত্যা মামলার দুই আসামি আটক

কুমিল্লার তিতাসে মো. মাজারুল ইসলাম ওরফে মাসুম হত্যাকাণ্ডে দুই আসামীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার শোলাকান্দি ও দাউদকান্দির গৌরীপুর উত্তর বাজার থেকে তাদের আটক করা হয়। বুধবার দিবাগত রাতে উপজেলার শোলাকান্দি গ্রামে দুই পায়ের রগ কেটে মাসুমকে হত্যা করা হয়।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ জানান, মাসুম হত্যাকা-ের ২৪ ঘন্টার মধ্যে প্রধান দুই আসামীকে আটক করা হয়েছে। এরা হলো- দাউদকান্দির লক্ষ্মীপুর গ্রামের মৃত আফসার মিয়ার ছেলে শুক্কুর আলী (৩৭) এবং তিতাসের শোলাকান্দি চকের বাড়ির মকবুল মেম্বারের ছেলে মো. মাসুদ রানা (৩৮)। শুক্রবার তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উপজেলার নারান্দিয়া চকের বাড়ির মৃত মরম আলীর ছেলে মো. মাজারুল ইসলাম ওরফে মাসুম (২৬) বুধবার দুপুরে বাড়ি থেকে বের হয়। ঔদিন রাতে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুপায়ের রগ কেটে মাসুমকে কে বা কারা হাসপাতালে রেখে যায়। রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

মাসুমকে কে, কিভাবে নির্যাতন করেছে আহতাবস্থায় স্বজনদের কাছে সে বলে যায়, যা ভিডিও রেকর্ড করে রাখা হয়। বৃহস্পতিবার রাতে নিহতের মা মাসুদা বেগম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখপূর্বক ৭/৮জনকে অজ্ঞাতনামা রেখে তিতাস থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে