শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কর্মীদের ধরলে পুলিশের হাত কেটে নেয়ার হুঁশিয়ারি এমপি মোস্তাফিজের

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৫ জানুয়ারি ২০২৪, ২০:০৫
আপডেট  : ০৫ জানুয়ারি ২০২৪, ২০:১১
কর্মীদের ধরলে পুলিশের হাত কেটে নেয়ার হুঁশিয়ারি এমপি মোস্তাফিজের

নৌকার কোনো কর্মীকে আটক করলে পুলিশের হাত কেটে নেয়ার হুমকি দিয়েছেন চট্টগ্রাম-১৬ আসনে নৌকার প্রার্থী ও বর্তমান এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

শুক্রবার (৫ ডিসেম্বর) সন্ধা ৬'টায় ভাইরাল হওয়া একটি অডিওতে চট্টগ্রামের বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফাইল আহমেদকে মুঠোফোনে বাঁশখালীর এমপি মোস্তাফিজকে এই হুমকি ও হুঁশিয়ারি দিতে শোনা যায়।

ফাঁস হওয়া ফোনালাপে শোনা যায়, ‘সম্প্রতি বাঁশখালীর ছনুয়া ইউনিয়নে পুলিশের একটি অভিযান নিয়ে ওসিকে জিজ্ঞাসাবাদ করছেন এমপি মোস্তাফিজুর রহমান। এ সময় (ওসি) তোফাইল আহমদকে বলতে শোনা যায়, পুলিশ সদস্যরা সেখানে নিয়মিত দায়িত্ব পালনের উদ্দেশ্যে গিয়েছিলেন। এ কথা শুনেই ওসির ওপর চড়া গলায় কথা বলেন এমপি। তিনি হুমকি দিয়ে বলেন, আলমগীর নামে তার এক কর্মীকে পুলিশ খুঁজছে। যদি একজন কর্মীর গায়েও যদি পুলিশ হাত দেয়, তাহলে হাত কেটে ফেলবেন বলেও হুমকি দেন তিনি।

ফাঁস হওয়া ওই ফোনালাপে ওসিকে বার বার বলতে শোনা যায়, কারোর গায়ে হাত দেবে না স্যার, আমি ওদের (পুলিশ সদস্যদের) বলে দিয়েছি। পরে এমপি বলেন, আমার কোনো কর্মীর গায়ে হাত দিলে ওর (এক পুলিশ কর্মকর্তার) বহুত অসুবিধা হবে। সম্প্রতি তার বাড়িতে পুলিশের অভিযান নিয়েও ওসির ওপর চড়াও হন মোস্তাফিজুর।

এ সময় ওসি বলেন, ওই দিন আপাকে (এমপির স্ত্রীকে) সব বলেছি। ওরা (পুলিশ সদস্যরা) এমনিতেও আপনার বাড়িতে যায়। আমি ওই দিন আপনার সম্মান রক্ষার জন্য চেষ্টা করেছি। পুলিশ সদস্যরা সাদা পোশাকে গিয়েছে। অডিওতে

সবশেষে কর্মীরা যাতে বিনা বাধায় তার হয়ে কাজ করতে পারে এবং পিটার হাসকে হুমকি দেওয়া আলোচিত ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীকে কোন রকম ডিস্টার্ব না করার জন্য ওসিকে হুঁশিয়ারি দেন মোস্তাফিজুর।

এ ব্যাপারে নৌকার প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরীর মোবাইল ফোনে একাধিক ফোন করা হলে তিনি রিসিভ করেনি।

এ বিষয়ে শুক্রবার সন্ধা ৭টার দিকে এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর পিএস কে এম মোস্তাফিজুর রহমান রাসেল তার ফেসবুক আইডিতে বাঁশখালীর থানার ওসি ও এমপির অডিও রেকর্ডটি নির্বাচনি প্রতিপক্ষরা এআই প্রযুক্তি দিয়ে এডিট করেছে বলে দাবি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন।

এ ব্যাপারে বাঁশখালী থানার (ওসি) তোফাইল আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘এই মুহূর্তে পুলিশ সদস্যদের নিয়ে নির্বাচনি একটি মিটিংয়ে আছি। এ বিষয়ে পরে জানাবো।'

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে