শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবন) প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ০৯:৫১
আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

রামু উপজেলার গর্জনিয়া বড়বিলে আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় শীতার্ত দুঃস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার ৬ জানুয়ারি বিকালে আল নজির ফাউন্ডশনের নিজস্ব কার্যলয়ে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মমধ্যদিয়ে এসব কম্বল বিতরণ করা হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মমধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বড়বিল এমদাদিয়া আজিজুল উলুম মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা গোলাম কাদের।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইয়াহিয়া চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা পরিচালক ও এমদাদিয়া আজিজুল উলুম মাদ্রাসার পরিচালক ডঃ শাইখ আল্লামা হারুন আজিজি নদভী ।

তিনি উপস্থিত লোকজনের মাঝে বলেন, এই ফাউন্ডশন মুলত তার শ্রদ্বেেয় পিতা মরহুম আল্লামা নজির আহমদের আত্বার শান্তির জন্য্ করা হয়েছে। মাওলানা নজির আহমেদ ছিলেন যুগের শ্রেষ্ঠ অলিয়ে কামেল। আল্লামা হারুন আজিজি বলেন আল নজির ফাউন্ডশনে আর্ত মানবতার সেবায় দীর্ঘ কাল যাবত অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছে। শীতার্তদের কম্বল, বন্যা দুর্গতদের ত্রান সামগ্রী, বিশূদ্ব পানীয় জলের ব্যবস্থা, গরীব শিক্ষার্থীদের অর্থ সহায়তা সহ নানা কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। তিনি মরহুম পিতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা দেন এমদাদিয়া আজিজুল উলুম মাদ্রাসার সহকারী পরিচালক আজিজুল হক মক্কী, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেদ আলী, ইউনিয়ন যুবলীগ সভাপতি হাফেজ আহমদ, মাওলানা আমানুল হক, মাওলানা মাহবুবুর রহমান সহ অনেকে।

শুক্রবার বিকেলে প্রায় এক হাজার দুঃস্থ মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়। আগামীতেও এ বিতরণ অব্যাহত থাকবে বলে ও জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে