শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আখাউড়ায় নৌকার প্রচারণায় বিএনপি নেতা

আখাউড়া প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ১৩:৪১
আখাউড়ায় নৌকার প্রচারণায় বিএনপি নেতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার শেষ দিন শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনিসুল হকের পক্ষে প্রচারণা চালান এক বিএনপি নেতা।

পৌর শহরের দেবগ্রামে আওয়ামী লীগের কয়েকজন নেতার সাথে সকাল ৭ টা থেকে ৮ টা পর্যন্ত তিনি প্রচারণায় অংশ নেন। এসময় গলায় নৌকা প্রতীকের বেইছ ঝুলিয়ে গণসংযোগ করে সাধারণ মানুষকে লিফলেট দেন এবং নৌকায় ভোট চান। আলোচিত ওই বিএনপি নেতা হলেন দেবগ্রামের শেখ আইয়ুবুর রহমান। তিনি উপজেলা ছাত্রদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, উপজেলা যুবদলের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি এবং উপজেলা বিএনপির সাবেক উপদেষ্টা ছিলেন।

শুক্রবার বিকালে যুবলীগ নেতা আব্দুল মমিন বাবুল ফেসবুকে গণসংযোগের কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা গেছে আওয়ামী লীগ নেতা কামাল আহমেদ খান, যুবলীগ নেতা আব্দুল মমিন বাবুল, জাবেদ আহাম্মদ খানসহ কয়েকজনের সাথে বিএনপি নেতা শেখ আইয়ুব গণসংযোগ করছেন। বিষয়টি নিয়ে বিএনপির নেতা-কর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া হয়েছে। অনেকে বিস্মিত হয়েছেন। হতবাক হয়েছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ৩/৪ জন বিএনপির নেতৃত্ব পর্যায়ের লোক বলেন, এ নির্বাচনে বিএনপি যায়নি। এ আসনে আনিসুল হকের সাথে কোন শক্ত প্রার্থী নাই। শেখ আইয়ুব প্রচার না করলেও তিনি পাস করবেন। এটা না করলেই ভালো হতো। আরেকজন বলেন হয়তো উনি বিশেষ কারণে নৌকার প্রচারণা করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে শেখ আইয়ুবুর রহমান বলেন, আমি দেবগ্রাম হাই স্কুলের সহ সভাপতি ছিলাম। স্কুলটি সরকারি করনের ব্যাপারে আইনমন্ত্রীকে অনুরোধ করেছিলাম। স্কুলটি তিনি সরকারি করেছেন। সেই কৃতজ্ঞতা এবং গ্রামের স্বার্থে আমি আনিসুল হক সাহেবের প্রচার করেছি। তবে আমি ১০ বছর যাবত রাজনীতির সাথে জড়িত নই।

উল্লেখ, আখাউড়া কসবা আসনে আইনমন্ত্রী আনিসুল হকের সাথে লড়ছেন এনপিপির শাহীন খান আম ও তরিকত ফেডারেশন এর ছৈয়দ জাফরুল কুদ্দুছ, ফুলের মালা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে