সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

অস্ত্র দেখিয়ে প্রকাশ্যে সিএনজি ভাঙচুর : হামলাকারীরা ছিল মুখোশপরা

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ১৪:০১
অস্ত্র দেখিয়ে প্রকাশ্যে সিএনজি ভাঙচুর : হামলাকারীরা ছিল মুখোশপরা

লক্ষ্মীপুর সদরে দুইটি সিএনজি অটোরিকশা ভাংচুরের রেশ না কাটতে এবার আরও একটি সিএনজি অটোরিকশা ভাংচুর করছে মুখোশপরা হামলাকারী চক্র।

শনিবার (৬ জানুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর রামগতি সড়কের ভবানীগঞ্জ এলাকায় সিএনজি অটোরিকশাটি ভাংচুরের ঘটনা ঘটে।

চালক রিয়াজ হোসেন জানান, হঠাৎ কয়েকজন যুবক মুখোশ পড়ে এসে তার সিএনজি অটোরিকশায় ওপর হামলা করে। আমি (চালক) গাড়ি থেকে নেমে প্রতিবাদ করতে গেলে মুখোশপরা লোকগুলো তার ওপর হামলা করতে তেড়ে আসে। পরে সেই প্রাণের ভয়ে সিএনজি অটোরিকশা নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। হামলাকারী সবার হাতে দেশীয় অস্ত্রশস্ত ছিল এমনটাই অভিযোগ সিএনজি চালকের।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের (৬ নং ওয়ার্ডের) ইউপি সদস্য মো. শাহ্ আলম বলেন- ঘটনার সময় তখন তিনি বাড়ী থেকে স্থানীয় চৌরাস্তা বাজারে আসিতেছেন। হঠাৎ দেখতে পান বেল্লালদের বাড়ীর দিকে থেকে ৭-৮ জন যুবক মুখোশপরা। তারা সিএনজির ওপর হামলা করছে। সবার হাতে রামদা ও লাঠিসোঁটা ছিল। তারা রাস্তার ওপর দৌড়াদৌড়ি করছে। আমরা ভয়ে সরে এসেছি। তবে কাউকে আমরা ছিনি না।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, সিএনজি অটোরিকশা ভাংচুরের বিষয় কেউ পুলিশকে জানা নয়।

কিন্তু অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) মো. সোহেল রানা ঢাকা মেইলকে জানান, সকালের বিষয়টি আমরা খবর পেয়েছি। দুপুরের গাড়ি ভাঙচুর বিষয়টি আমাদের জানা নেই। বিজিবি ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহলে রয়েছে।

উল্লেখ্য, এদিন সকালে ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদ এলাকায় একটি ব্যাটারি চালিত অটোরিকশা ও একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে দুর্বৃত্তরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে