শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সীতাকুণ্ডে পিকআপভ্যানে আগুন দিল দুর্বৃত্তরা, চালক আহত 

সীতাকুণ্ড ( চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ১৬:০৭
সীতাকুণ্ডে পিকআপভ্যানে আগুন দিল দুর্বৃত্তরা, চালক আহত 

সীতাকুণ্ড মুরাদপুর ইউনিয়নের ঢালীপাড়া এলাকায় একটি পিকআপ ভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ শনিবার এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, এদিন ভোর আনুমানিক সাড়ে পাঁচটার দিকে ঢাকামুখী প্লাস্টিকবাহি একটি পিকআপভ্যান সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের ঢালিপাড়া মোস্তফা ফিলিং স্টেশন নামক এলাকা অতিক্রম করছিল।

এ সময় মহাসড়কের উপর দুর্বৃত্তদের ফেলে রাখা লোহার অ্যাঙ্গেলে পরে গাড়িটি বিকল হয়ে যায়। পরে ওই এলাকার একটি গলি থেকে একদল মুখোশধারী দুর্বৃত্ত এসে পিকআপ ভ্যানটিতে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে আসলেও তার আগেই

মুহূর্তের মধ্যে গাড়িটি পুড়ে ছাই হয়ে যায়। এসময় নোয়াখালী জেলার বাসিন্দা গাড়ি চালক মোঃ শাওন প্রাণ বাঁচাতে গাড়ি থেকে লাফিয়ে দৌড়ে পালিয়ে গেলেও তিনি আগুনে আহত হন।

এ বিষয়ে ‌ পিকআপ ভ্যানের মালিক চট্টগ্রাম নগরীর কর্ণেল হাট এলাকার বাসিন্দা আবু নাছের (রবিন) সাংবাদিকদের জানান চট্টগ্রাম থেকে প্লাস্টিকের ড্রাম নিয়ে গাড়িটি চট্টগ্রাম থেকে উপজেলার ঢালীপাড়া এলাকা অতিক্রম করার সময় দুর্বৃত্তরা গাড়িটিতে আগুন জ্বালিয়ে দিলে গাড়িটি একেবারে পুড়ে যায় ।

এতে তার আনুমানিক ১৫ লক্ষ টাকা ক্ষয় ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল বলেন, ভোর বেলায় একটি পিকআপ ভ্যানে আগুন দেওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট অনেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই আমরা।

তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এতে গাড়িতে থাকা প্লাস্টিকের ড্রামগুলো ও গাড়িটির সামনের অংশ পুড়ে গিয়ে দেড় লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে