শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সুনামগঞ্জের চারটিতে নৌকা একটিতে স্বতন্ত্র বিজয়ী

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ
  ০৭ জানুয়ারি ২০২৪, ২২:৪২
সুনামগঞ্জের চারটিতে নৌকা একটিতে স্বতন্ত্র বিজয়ী

সুনামগঞ্জের পাঁচটি আসনের মধ্যে চারটিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। অপরটিতে বিজয়ী হয়েছে দলের স্বতন্ত্র প্রার্থী।

সুনামগঞ্জ-৩ আসনে এমএ মান্নান (নৌকা), সুনামগঞ্জ-৪ আসনে ড. মোহাম্মদ সাদিক (নৌকা) ও সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক।

বিজয়ীরা হলেন, সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের রণজিত চন্দ্র সরকার ১ লাখ ৯৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন পেয়েছেন ৪৬ হাজার ৩৫২ ভোট। অপর স্বতন্ত্র প্রার্থী সেলিম আহমদ পেয়েছেন ৪৩ হাজার ৭১০ ভোট।

সুনামগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রাথী ও বর্তমান সংসদ সদস্য জয়া সেনগুপ্তা কেঁচি প্রতীক নিয়ে ৮০ হাজার ৩৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ পেয়েছেন ৫৪ হাজার ৯৯৮ ভোট।

সুনামগঞ্জ-৩ আসনে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ২৬ হাজার ৯৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী তৃণমূল বিএনপির মাওলানা শাহীনূর পাশা পেয়েছেন ৪ হাজার ভোট।

সুনামগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের ড. মোহাম্মদ সাদিক নৌকা প্রতীকে ৯০ হাজার ৫৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ পেয়েছেন ৩১ হাজার ৭২১ ভোট। এদিকে সুনামগঞ্জ-৫ আসনে আওয়ামী লীগের মুহিবুর রহমান মানিক বিজয়ের দ্বারপ্রান্তে রয়েছেন বলে জানা গেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে