শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সিলেট-২ আসনে নৌকার প্রার্থী শফিক চৌধুরী বিজয়ী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ০৮ জানুয়ারি ২০২৪, ২০:৫৩
সিলেট-২ আসনে নৌকার প্রার্থী শফিক চৌধুরী বিজয়ী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে আওয়ামী লীগ সমর্থীত নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী ৬১ হাজার ৭২৭ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন। তিনি সিলেট-২ আসন (বিশ্বনাথ-ওসমানীনগর) উপজেলায় মোট ভোট ৭৮ হাজার ৩৮৮ পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিশ্বনাথের আলোচিত মেয়র মুহিবুর রহমান ট্রাক প্রতিকে পেয়েছেন ১৬ হাজার ৬৬১ ভোট।

রোববার রাত ৯টায় বেসরকারি ভাবে এই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা শাহিনা আক্তার।

এ আসনে আরো ৫ প্রার্থীদের মধ্যে বর্তমান এমপি গণফোরাম নেতা মোকাব্বির খান পেয়েছেন ১ হাজার ৯২২টি ভোট। জাতীয়পার্টির মনোনীত প্রার্থী ইয়াহইয়া চৌধুরী (লাঙ্গল) ৬ হাজার ৮৭৪, তৃণমূল বিএনপির আব্দুর রব মল্লিক (সোনালী আঁশ) ৯৪৪ ভোট, লাঙ্গল ৬৮৭৪ ভোট, বাংলাদেশ কংগ্রেসের মো. জহির (ডাব) প্রতীকে ১৮৫ ভোট ও ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) মো. মনোয়ার হোসাইন (আম) প্রতীক নিয়ে ২৫৩ ভোট পান।

সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে মোট ৩ লাখ ৪৪ হাজার ৭২৯ ভোটারের মধ্যে ১ লাখ ৬হাজার ৮৪৭ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে