শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মন্ত্রণালয়ে ফুলেল শুভেচছায় সিক্ত

গাজীপুর প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৯:৪৭
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মন্ত্রণালয়ে ফুলেল শুভেচছায় সিক্ত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

তাঁর এ বিজয়ে মঙ্গলবার সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর সংস্থার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। মন্ত্রণালয়ের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দিন আহমেদ। জাতীয় ক্রীড়া পরিষদের পক্ষে শুভেচ্ছা জানান পরিষদের সচিব পরিমল সিংহ। এছাড়াও যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক ড. গাজী মোঃ সাইফুজ্জামান​ , শেখ হাসিনা যুব উন্নয়ন ইন্সটিটিউট এর মহাপরিচালক আবু তাহের মোঃ মাসুদ রানা ও ক্রীড়া পরিদপ্তর এর পরিচালক আ.ন.ম তরিকুল ইসলাম ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময়ে মন্ত্রণালয় ও দপ্তর সংস্থার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময়ে প্রতিমন্ত্রী সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ বিজয় জনগণের বিজয়। আমি আমার সংসদীয় আসনের জনগণের নিকট আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে ৫ম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করে দেশ ও জনগণের সেবা করার সুযোগ প্রদান করেছেন। আমি বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আমাকে বিগত পাঁচ বছর এ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের সুযোগ প্রদান করেছেন। আমি আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট ছিলাম, ভবিষ্যতেও থাকবো। ইনশাআল্লাহ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে