শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

'নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি রাজনীতির কবর রচিত হয়েছে'

মাসুম পারভেজ, কেরানীগঞ্জ (ঢাকা)
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৯:৪৯
'নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি রাজনীতির কবর রচিত হয়েছে'

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি ও মুক্তিযুদ্ধের বিরোধী রাজনীতির কবর রচিত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এমন মন্তব্য করেন তিনি।

কামরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ কথায় নয়, কাজে বিশ্বাসী। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দেশকে পিছিয়ে নেয়ার ষড়যন্ত্র করছে। এবারের নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি ও মুক্তিযুদ্ধের বিরোধী রাজনীতির কবর রচিত হয়েছে। তিনি আরও বলেন, বিএনপিকে ছাড়া নির্বাচন চায়নি আওয়ামী লীগ। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করে শেখ হাসিনা তার কথা রেখেছেন। আর গণতন্ত্রের ধারাবাহিকতা নষ্ট করেছে বিএনপি।

বিএনপির সহিংসতার মধ্যেও জনগণ ৭ জানুয়ারি, কেরানীগঞ্জসহ ঢাকা-২ আসনে নৌকায় ভোট দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। আওয়ামী লীগের এ প্রবীণ বলেন, এ নির্বাচনের মধ্যদিয়ে ৭১ এর পরাজিত শক্তি এবারের সংসদে নেই। ‘৭৫-এর পর এরকম সংসদ পেয়েছে দেশবাসী।

কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সদস্য শিলারা ইসলাম, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মনির হোসেন, রোহিতপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলী, কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী, তারানগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক, হযরতপুর ইউপি চেয়ারম্যান আয়নাল হোসেন, কালিন্দী ইউপি চেয়ারম্যান ফজলুল হক ও আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কামরুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেন। টানা ৪র্থ বারের মতো নির্বাচিত সংসদ সদস্য তিনি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে