শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্যালকের হাতে দুলাভাই খুন, গ্রেপ্তার ১

মাসুদ রেজা শিশির, পাংশা
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৯:৫১
শ্যালকের হাতে দুলাভাই খুন, গ্রেপ্তার ১

রাজবাড়ীর পাংশায় জমির সীমানা নিয়ে বিরোধের জেরে শ্যালকের হাতে ভগ্নীপতি আজগর আলী বিশ্বাস (৪৮) খুনের ঘটনায় পাঁচ জনের নামে মামলা দায়ের হয়েছে। মামলার পর আজ মঙ্গলবার মিন্টু হুসাইন নামে একজনকে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

খুনের শিকার আজগর আলী কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার সমষপুর ইউনিয়নের চক হরিপুর গ্রামের রাজ্জাক আলী বিশ্বাসের ছেলে । স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন তিনি পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের শেখপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

নিহত আজগর আলী বিশ্বাসের স্ত্রী মোছা. রাশিদা খাতুন জানান, তার ভাইদের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে অনেক দিন ধরে বিরোধ চলছিল। গত ৪ জানুয়ারি তার চাচাতো ভাই-ভাবীর সঙ্গে দিনভর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাত ৯টার দিকে চাচাতো ভাই মো. হামিদুল ইসলাম, মো. মনিরুল ইসলাম, সোহাগ শেখ, মোছা. রোজিনা খাতুন ও মিন্টু হুসাইন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান। এক পর্যায়ে তার স্বামীর মাথার আঘাত করে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান। সেখানে একদিন থাকার পর তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। পরে গত ৭ জানুয়ারি সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, ‘হত্যাকাণ্ডের ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ মামলায় মিন্টু শেখ নামে এক আসামিকে গ্রেপ্তার করে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে