শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এটাই রাজনীতির সৌন্দর্য, দিন শেষে সবাই শেখ হাসিনার কর্মী- দিলীপ কুমার আগরওয়ালা

স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৯:৫৭
এটাই রাজনীতির সৌন্দর্য, দিন শেষে সবাই শেখ হাসিনার কর্মী- দিলীপ কুমার আগরওয়ালা

ভোটে প্রতিদ্বন্দ্বিতা ছিল। ভোটের মাঠে ছিল উত্তেজনা। হয়েছে সংঘর্ষ, হামলা-মামলা। বিশেষ করে নৌকার সাথে স্বতন্ত্র প্রার্থীদের। ভোট শেষ হলেও এসবের রেশ শেষ হয়নি। এরই মাঝে ব্যতিক্রম রাজনীতির দৃষ্টান্ত স্থাপন করেছেন চুয়াডাঙ্গা ১ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালা।

নির্বাচনে হেরে গেছেন। কিন্তু বড় মনের পরিচয় দিতে হারেননি তিনি।

ভোট শেষে মিষ্টি ও ফুলের তোড়া নিয়ে ছুটে যান আওয়ামীলীগের প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার সেলুনেরর বাসভবনে। ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মিষ্টি মুখ করান। এ সময় প্রবীন নেতা জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি সেলুনও নিজ হাতে দিলীপ কুমারকে মিষ্টি মুখ করান ।

দিলীপ কুমার আগরওয়ালা বলেন, আমি প্রধানমন্ত্রীর নির্দেশে ভোট করেছি। ভোটের মাঠে ব্যাপক সাড়া পেয়েছি। হার-জিত থাকবেই। তাই বলে সম্পর্ক ছিন্ন হবে- এটা হয় না। আমরা সবাই আওয়ালীগের কর্মী। সবাই মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করব। স্মার্ট বাংলাদেশ গড়ব।

দিন শেষে সবাই নৌকার কর্মী, সবাই শেখ হাসিনার কর্মী, এটাই রাজনীতির সৌন্দর্য।

প্রসঙ্গত; চুয়াডাঙ্গা ১ আসনে নৌকা প্রতীকে সোলায়মান হক জোয়ার্দ্দার সেলুন পেয়েছেন ৯৬ হাজার ২৬৬ ভোট। ঈগল প্রতীকে দেশের বিশিষ্ট ব্যবসায়ী দিলীপ কুমার আগরওয়ালা পেয়েছেন ৭২ হাজার ৭৬৮ ভোট এবং ফ্রিজ প্রতীকে এম এ রাজ্জাক খান পেয়েছেন ৫৯ হাজার ১৮০ ভোট।।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে