শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সাতকানিয়ায় অগ্নিদগ্ধের ৩দিন পর মারা গেল যুবক

সাতকানিয়া(চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ২০:৫২
সাতকানিয়ায় অগ্নিদগ্ধের ৩দিন পর মারা গেল যুবক

চট্টগ্রামের সাতকানিয়ায় আগুন দিয়ে রশিতে বাঁধা অকটেনের বোতল খুলতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন পর এক তরুণের মৃত্যু হয়েছে।

গত শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে উপজেলার আমিলাইশ ইউনিয়নের পশ্চিম ডলু সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম গিয়াস উদ্দিন (২০), সে উপজেলার আমিলাইশ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড পশ্চিম ডলু ঘোনারপাড়ার শাহাআলম এর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় ইউপি সদস্য মামুনের মোটরসাইকেলে অকটেন শেষ হয়ে গেলে প্লাস্টিকের বোতলে করে অন্য একটি মোটরসাইকেলযোগে দোকান থেকে অকটেন কিনে নিয়ে আসে। মোটর সাইকেলে প্লাস্টিকের বোতলটি কেরিয়ারের সাথে রশি দিয়ে বাঁধা ছিল। রশি হাত দিয়ে খুলতে না পেরে আগুনে পুড়ে খোলার চেষ্টা করেন আহত গিয়াস। এ সময় অসাবধানতা বশত প্লাস্টিকের বোতল ছিদ্র হয়ে আগুন ধরে গেলে গিয়াস উদ্দিন অগ্নিদগ্ধ হয়। তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরন করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে মৃত্যু তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে আমিলাইশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বলেন, মোটরসাইকেল এর জন্য দোকান থেকে প্লাস্টিকের বোতলে করে কিনে আনা অকটেন এর বোতল রশি দিয়ে বাঁধা ছিল সেটি দিয়াশলাই এর আগুন দিয়ে খুলতে গিয়ে অসাবধানতা বশত অগ্নিদগ্ধ হয় গিয়াস। চিকিৎসাধীন অবস্থায় সকালে তাঁর মৃত্যু হয়েছে।

সাতকানিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, অসাবধানতা বশত অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনার খবর পেয়েছি, এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে