শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এমপি রেজওয়ান আহাম্মেদ তৌফিককে মন্ত্রী হিসেবে দেখতে চান হাওরবাসী

মন্তোষ চক্রবর্তী (হাওরাঞ্চল) থেকে
  ১০ জানুয়ারি ২০২৪, ১৮:০৪
এমপি রেজওয়ান আহাম্মেদ তৌফিককে মন্ত্রী হিসেবে দেখতে চান হাওরবাসী

কিশোরগঞ্জ-৪ ( অষ্টগ্রাম,ইটনা,মিঠামইন)আস নের টানা চার বারের সংসদ সদস্য সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদ এর বড় ছেলে প্রকৌশলী রেজওয়ান আহাম্মেদ তৌফিক বিপুল ভোটে নির্বাচিত হওয়ার সাথে সাথে ফুলেল শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেনী পেশার মানুষ, বিতরন করা হয় মিষ্টি। আর এর সাথে সাথেই হাওর বাসীর দীর্ঘদিনের স্বপ্ন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মেদ তৌফিক কে মন্ত্রী হিসাবে দেখতে চান তারা।

জানা গেছে, এই আসনটি থেকে তার পিতা সাবেক রাষ্ট্রপতি আবদুল হামিদ এমপি,ডেপুটি স্পীকার, স্পীকার পরবর্তী দেশের রাষ্ট্রপতি হওয়ার পর এই আসন থেকে এমপি তৌফিক উপ-নির্বাচনে প্রথম সংসদ হন। এর পর থেকেই হাওরের সহজ সরল ইমেজ নিয়ে সাধারণ মানুষের সাথে গড়ে উঠে এক নিবিড় সম্পর্ক।

হাওরে কৃষক, জেলে থেকে শুরু করে সকলেই কাছে অর্জন করেছে ব্যাপক জনপ্রিয়তা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে এই আসন থেকে পুনরায় ম আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়া হলো তিনি বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বিজয়ী হওয়ার সাথে সাথে হাওরে বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন হাওরে যেন তাকেই মন্ত্রী হিসেবে দেখতে পান সেই দাবি করে আসছেন হাওরবাসী।

অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস্ বলেন, কিশোরগঞ্জ প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম এর পরে এই জেলাতে আর কোন মন্ত্রী হিসেবে দেখা যায়নি আমদের আশা,আমাদের প্রত্যাশা এমপি রেজওয়ান আহাম্মেদ তৌফিক কে যেন মন্ত্রী হিসেবে দেখতে পারি।

মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো: শাজাহান মিয়া,বলেন, হাওরের মানুষের প্রাণের দাবি এবার যেন আমাদের সাহেব কে মন্ত্রী হিসেবে দেখতে পারি তিনি আশাবাদী এবার মন্ত্রীত্ব দেওয়া হবে।

পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: কাছেদ মিয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের হাওর বাসীর একটাই দাবি হাওরের চলমান উন্নয়নের জন্য আমাদের এমপি মহোদয়কে যেন মন্ত্রী হিসেবে হাওরবাসী দেখতে চাই।

হাওরাঞ্চলবাসী ঢাকা কমিটির সাধারণ সম্পাদক রোটারিয়ান কামরুল হাসান বাবু, বলেন হাওরের মানুষ অত্যন্ত সহজ সরল তাই এই সহজ সরল মানুষের উন্নয়নের জন্য হলেও আমাদের রেজওয়ান আহাম্মেদ তৌফিক এমপির মত একজন সৎ, যোগ্য, ন্যায়বান সংসদ সদস্যকে মন্ত্রী হিসাবে দেখতে চায়। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী হাওরবাসীর চাওয়ার প্রতি সম্মান দেখিয়ে রেজওয়ান আহাম্মেদ তৌফিক এমপিকে মন্ত্রীত্ব দিবেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে