শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে বিএনপির লিফলেট বিতরণ

ফেনী প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ২০:১৪
ফেনীতে বিএনপির লিফলেট বিতরণ

৭ জানুয়ারি প্রহসনের ডামি নির্বাচন জনগণ স্বতঃস্ফূর্তভাবে বর্জন করায় ভোটারদের ধন্যবাদ জানিয়ে লিফলেট বিতরণ করেছে ফেনী জেলা বিএনপি।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে শহরের রামপুর, তাকিয়া রোড, ইসলামপুর রোডসহ পাড়া-মহল্লায় ভোটারদের মাঝে ধন্যবাদ জ্ঞাপন সম্বলিত এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আবদুল খালেক, আনোয়ার হোসেন পাটোয়ারী, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, ফেনী পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খুরশিদ আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক কায়সার এলিন, জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন, সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জুয়েলসহ ফেনী জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এসময় জেলার নের্তৃবৃন্দ বলেন, দেশের জনগণের কাছে ভোটাভুটি একটি রাজনৈতিক উৎসবের মতো। অথচ জাতীয় দৈনিকে নির্বাচনে ২১ কেন্দ্রে একটি ভোটও পড়েনি সংবাদ প্রকাশিত হয়েছে। ইতিহাসের নজিরবিহীন ভোটারশূন্য সাত জানুয়ারি প্রকৃত অর্থে কোনো নির্বাচনই ছিল না।

তারা বলেন, চূড়ান্ত বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত দেশে গণতন্ত্র, মানবাধিকার এবং বারো কোটি মানুষের লুণ্ঠিত ভোটাধিকার পুণঃপ্রতিষ্ঠার চলমান আন্দোলন অব্যাহত থাকবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে