শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গাজীপুরে রেলপথ ধরে হাঁটতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ২১:২১
গাজীপুরে রেলপথ ধরে হাঁটতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় জয়দেবপুর—ময়মনসিংহ রেল সড়কের শ্রীপুর স্টেশনের উত্তর পাশে কাটাপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী মোঃ শিহাব জানান, এলাকাবাসী বুধবার সন্ধ্যার দিকে ওই নারীকে রেল সড়ক ধরে হাঁটতে দেখে। কিছুক্ষণ পর ঢাকা থেকে ময়মনসিংহগামী জামালপুর কমিউটার ট্রেন ওই এলাকা অতিক্রম করে চলে যায়। পরে শ্রীপুর স্টেশনের উত্তর পাশে কাটাপুল এলাকায় আনুমানিক ৩৫ বছর বয়সী নারীর মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী শ্রীপুর রেল স্টেশন মাষ্টারকে খবর দেয়। স্থানীয় কেউই ওই নারীর পরিচয় শনাক্ত করতে পারেনি।

বিষয়টি নিশ্চিত করে শ্রীপুর স্টেশনের কর্তব্যরত স্টেশন মাষ্টার মো. সাইদুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যা ৬টার দিকে জয়দেবপুর—ময়মনসিংহ রেল সড়কের ৩৩২ নং কিলোমিটারের কাছে শ্রীপুর স্টেশনের উত্তর পাশে কাটাপুল এলাকা থেকে ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত পরিচয়ের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ঢাকা থেকে ময়মনসিংহগামী জামালপুর কমিউটার ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হতে পারে। জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়েছে। রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে পরবতীর্ আইনগত ব্যবস্থা নিবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে