শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় তিন আসামীর মৃত্যুদন্ড

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ১১ জানুয়ারি ২০২৪, ১৭:১৪
ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় তিন আসামীর মৃত্যুদন্ড

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে অটোরিকসা ছিনতাইকালে চালক মোঃ শরীফুল ইসলাম হত্যা মামলায় তিন আসামীর ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গত বুধবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জেলা ও দায়রা জজ শারমীন নিগার এই আদেশ দেন । এই মামলায় অপর দুই আসামীকে বেকসুর খালাস দেন আদালত।

ব্রাহ্মণবাড়িয়ার আদালতের পুলিশ পরিদর্শক কাজী দিদারুল আলম তিনজনের ফাঁসির বিষয়টি নিশ্চিত করে বলেন, রায় ঘোষনার সময় আদালতে সকল আসামী উপস্থিত ছিলেন।

মৃত্যুদন্ডাদেশপ্রাপ্তরা হলেন, জেলার বাঞ্ছারামপুর উপজেলার জয়কালীপুরের মতিন মিয়ার ছেলে মোঃ কবির হোসেন-(২২), একই এলাকার শাহ আলম শেখের ছেলে সজিব মিয়া ওরফে সজিব শেখ-(২৫) ও লিটন মিয়ার ছেলে মোঃ মনির হোসেন-(২৫)। খালাসপ্রাপ্তরা হলেন, আবদুল আওয়াল ও রুবেল।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, বিগত ২০২২ সালের ১৫ মার্চ ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার জয়নগর গ্রামের বাসিন্দা এরশাদ মিয়ার ছেলে অটোরিকশা চালক মোঃ শরীফুল ইসলামকে হত্যা করে তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায় দন্ডপ্রাপ্ত আসামীরা। এ ঘটনায় নিহতের পিতা এরশাদ মিয়া অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা করেন।

পুলিশ দন্ডপ্রাপ্ত আসামীদের গ্রেপ্তার করে এবং পরবর্তীতে তারা দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

স্বাক্ষ্য প্রমাণে তিন আসামীর বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তিন আসামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডাদেশ কার্যকর করার আদেশ দেন এবং অপর দুই আসামীকে বেকসুর খালাস প্রদান করেন ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে