শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মানিকছড়িতে স্কুল শিক্ষকের বিদায় সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ১৭:২২
মানিকছড়িতে স্কুল শিক্ষকের বিদায় সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

'শেকড়ের টানে এসো প্রাণের উচ্ছ্বাসে মিলি, আবার সেই স্কুল প্রাঙ্গণে' এই প্রতিপাদ্যে খাগড়াছড়ির মানিকছড়িতে প্রতিষ্ঠিত একসত্যাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলামের অবসরজনিত বিদায় সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিদ্যালয় মাঠে প্রাক্তন শিক্ষার্থী ও এলাকাবাসীর আয়োজনে সংবর্ধনাপূর্ব আলোচনা সভায় বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইয়াছিন মাষ্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারী শিক্ষক বশির উল্লাহ, মো. আবুল কালাম, প্রাক্তন ছাত্র মো. জাকির হোসেন, প্রিয়তোষ নাথ, অনুষ্ঠানের আহ্বায়ক মনির হোসেন বাবু প্রমুখ। এসময় প্রাক্তন শিক্ষার্থী ও সহকর্মীরা স্মৃতিচারণ এবং বিদ্যালয় প্রতিষ্ঠায় বিদায়ী শিক্ষকের গুরুত্বপূর্ণ ভুমিকা তুলে ধরেন আলোচকরা।

আলোচনা শেষে বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক, পরিচালনা পর্ষদ ও সহকর্মীদের সংবর্ধনায় সিক্ত হন বিদায়ী শিক্ষক আমিনুল ইসলাম। পরে বিদ্যালয় মাঠ থেকে গাড়ি ও মোটরসাইকেল বহরে বিদায়ী শিক্ষককে উপজেলা সদরস্থ নিজ বাসায় পৌছে দেন প্রাক্তন শিক্ষার্থীরা।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে