শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

পাংশায় সংখ্যালুঘু পরিবারের উপর হামলা ভাংচুর লুটপাট থানায় মামলা

রাজবাড়ী প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ১৭:২৪
পাংশায় সংখ্যালুঘু পরিবারের উপর হামলা ভাংচুর লুটপাট থানায় মামলা

রাজবাড়ীর পাংশায় সংক্ষালঘু পরিবারের উপর হামলা ভাংচুর লুটপাটের ঘটনা ঘটেছে। গত ৭ জানুয়ারী সন্ধায় উপজেলার পাট্টা ইউপির বিলজোনা গ্রামের বিমান বিশ্বাসের বাড়িতে এ ঘটনা হামলার ঘটনা ঘটে। বিমান ওই এলাকার অজিত বিশ্বাসের ছেলে। এ ঘটনায় ৯ জানুয়ারী ১০ জনকে আসামী করে পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। যার মামলা নং ৫।

মামলা সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধ ও সামাজিক আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে পাট্টা ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের ছেলে সাব্বির বিশ্বাস সহ অন্যান্য আসামীগন বিলজোনা গ্রামের বিমান বিশ্বাস এর বাড়িতে হামলা চালায়। বিমানকে না পেয়ে গালিগালাজ করে বিমানের পিতা অজিত বিশ্বাসকে ঘর থেকে বের করে মারধর করে। এ সময় তার জ্যাঠাতো ভাই সুরঞ্জন বিশ্বাস প্রতিবাদ করলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। এবং বিমানের মা সারতী বিশ্বাসকে এলোপাথারী পিটিয়ে আহত করে। এ সময় ঘড়ের আসবাবপত্র ভাংচুর করে ৮ ভরি স্বর্ণালংকার ও নগত ৫ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে