সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শপথ গ্রহণ ও রেজিস্ট্রারে স্বাক্ষর করলেন কামারুল আরেফিন এমপি

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
  ১২ জানুয়ারি ২০২৪, ১৯:২৫
শপথ গ্রহণ ও রেজিস্ট্রারে স্বাক্ষর করলেন কামারুল আরেফিন এমপি

ইউনিয়ন চেয়ারম্যান থেকে ২ বার উপজেলা চেয়ারম্যান অতঃপর এমপি হয়ে শপথ গ্রহণ করেছেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের সমর্থনে সতন্ত্র প্রার্থী হয়ে গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে ট্রাক প্রতীকে বিজয়ী হন তিনি।

জাতীয় সংসদ ভবনে ১০ জানুয়ারি শপথ পাঠ করার পর সংসদ রেজিস্ট্রারে স্বাক্ষর করেন নব-নির্বাচিত সংসদ সদস্য কামারুল আরেফিন।

কুষ্টিয়া মিরপুর উপজেলার সদরপুর আমলা এলাকার আব্দুল্লাহ মো: আলাউদ্দিন এর ছেলে কামারুল আরেফিন। ২০১১ সালে সদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে পরবর্তীতে জনগণের সাড়া পেয়ে ২০১৩ সালে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন। পরে জনগণের রায়ে ২০১৯ সালে উপজেলার নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছিলেন তিনি। তবে এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগ করে জনগণের ভোটে এমপি নির্বাচিত হন।

উল্লেখ্য, গত ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসন থেকে হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনুকে হারিয়ে এমপি নির্বাচিত হন কামারুল আরেফিন। কামারুল আরেফিন ট্রাক প্রতীকে পেয়েছিলেন ১,১৫,৭৯৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেভিওয়েট প্রার্থী হাসানুল হক ইনু নৌকা প্রতীকে পেয়েছিলেন ৯২,৪৪৫।

এক বার্তায় নবাগত এমপি কামারুল আরেফিন বলেন, তৃনমুল পর্যায় থেকে জনপ্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছি। এবারে জনগন আমাকে সর্বোচ্চ মর্যাদার আসনটিতে বসিয়েছে। আগামী দিনে আসনটিতে জনগণের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চাই। এলাকার উন্নয়ন করে মানুষের স্বপ্ন পূরন করাটাই আমার লক্ষ্য।

তিনি অপর এক প্রশ্নের জবাবে তার কোন চাওয়া পাওয়া নেই জানিয়ে বলেন, এতদিন ভেড়ামারা-মিরপুর দু'টি উপজেলার মানুষ উন্নয়ন বঞ্চিত ছিলো। অবহেলিত এলাকার উন্নয়ন করে স্মার্ট বাংলাদেশ গড়ায় অংশগ্রহণের মধ্যে দিয়ে জনগনকে শান্তিতে রাখাটা আমার চাওয়া-পাওয়া।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে