শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

রাণীনগরে নবনির্বাচিত এমপি সুমনকে সংবর্ধনা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২৪, ১৭:২৫
রাণীনগরে নবনির্বাচিত এমপি সুমনকে সংবর্ধনা

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে নবনির্বাচিত এমপি আইনজীবী ওমর ফারুক সুমনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পাঁচুপুর আলিম মাদ্রাসা ও গ্রামবাসীর পক্ষ থেকে মাদ্রাসা প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা প্রদান করা হয়।

মাদ্রাসা ও গ্রামবাসীর আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন আবু তালেব ও ফারুক হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঁচুপুর আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি শহিদুল ইসলাম।

অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক নব-নির্বাচিত এমপি আইনজীবী ওমর ফারুক সুমন।

অনুষ্ঠানে মাদ্রাসা সুপার মোস্তাক আহম্মদ মাসুদ,উপজেলা আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন বি.এ, উপজেলা শ্রমীকলীগের সভাপতি আব্দুর রহমান রাজু, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের পিন্টু ও এমপির কর্মী জায়দুল ইসলাম জনি এবং অত্র মাদ্রাসার শিক্ষক/কর্মচারী ও স্থানীয় জনসাধারণসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত এমপি ওমর ফারুক সুমন মাদ্রাসা প্রাঙ্গনে পৌছলে মাদ্রাসা ও গ্রামবাসীর পক্ষ থেকে এমপিকে ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে