শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আর বিশ্বনাথ-ওসমানীগরবাসী উন্নয়ন বঞ্চিত থাকবো না: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২৪, ১০:১৫
আপডেট  : ২০ জানুয়ারি ২০২৪, ১০:১৬
আর বিশ্বনাথ-ওসমানীগরবাসী উন্নয়ন বঞ্চিত থাকবো না: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বিগত ১০ বছর আমরা বিশ্বনাথ-ওসমানীনগরবাসী উন্নয়ন বঞ্চিত ছিলাম। আমরা এখন আর আমরা উন্নয়ন বঞ্চিত থাকবো না। অতি দ্রুত দ্ইু উপজেলার প্রতিটি রাস্তা অগ্রাধিকার ভিত্তিতে সংস্কার করা হবে। শুক্রবার রাতে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংর্বধিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ৭ জানুয়ারি বিশ্বনাথ-ওসমানীনগরবাসী নৌকা মার্কায় বিপুল ভোটে আমাকে বিজয়ী করেছিলেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে আমাকে মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। এই দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করতে চাই।

প্রতিমন্ত্রী বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের প্রতিটি নাগরিককে আধুনিক, স্মার্ট ও আত্মনির্ভরশীল হতে হবে। সরকারও দেশের প্রত্যেক নাগরিককে স্মার্ট করে গড়ে তুলতে কাজ শুরু করেছে। সকলের চেষ্টা, সততা ও কর্মদক্ষতা এবং সরকারের সূদরপ্রসারী চিন্তাভাবনা ও সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাবে ২০৪১ এর স্মার্ট বাংলাদেশের পথে। শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের প্রবাসী চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শফিক চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী সিলেটের মানুষের জীবনমান উন্নয়নে অত্যন্ত আন্তরিক। তিনি আমাকে মানুষের সেবা করতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের যে দায়িত্ব দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সাথে পালনে সচেষ্ট থাকব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও জোলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, মিসেস নাজনীন হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি হরমুজ আলী, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, সদস্য এএইচএম ফিরোজ আলী।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদ এবং যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমির আলী, ওসমানীনগরের তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান অরুনদয় পাল ঝলক, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, সদস্য তাজ উদ্দিন আহমদ, শেখ আজাদ, নেহারুন নেছা, লন্ডন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান আরশ আলী গণি, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা মখলিছুর রহমান, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল। এরআগে সকাল সাড়ে ১১টায় প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম শফিক চৌধুরী নিজ বাড়ি উপজেলার দশঘরের চান্দ্রভরাং গ্রামে যান। সেখানে বাইশঘর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে তাঁর বাবা মায়ের কবর জিয়ারত করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে