শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

প্রবাসীদের কোনভাবেই হয়রানি চলবেনা: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২৪, ২০:৪৭
প্রবাসীদের কোনভাবেই হয়রানি চলবেনা: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, প্রবাসীদের হয়রানি করা চলবেনা। হোক বিমান বন্দর অথবা যেকোনো স্থানে। তবে বিমান বন্দরসহ প্রতিটি স্থানে এই হয়রানি অনেকটা কমেছে বলে প্রতিমন্ত্রী দাবি করেছেন।

তিনি আরও বলেন, তার পরও প্রবাসীদের হয়রানি নিয়ে সকল প্রকার অভিযোগ শুনতে “প্রবাসী সেল’ গঠন করা হবে। সেখানে প্রবাসীদের সকল অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহন করা হবে।

শনিবার দুপুর ৩টায় সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ কনফারেন্স হলরুমে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশিল সমাজের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নে জবাবে প্রতিমন্ত্রী একথাগুলো বলেন।

পরে উপজেলা পরিষদ হলরুমে বিশ্বনাথ উপজেলা পর্যায়ে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন। এসময় তিনি ১০০জন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্স পরিদর্শনে যান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সম্রাট হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশিল সমাজের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি।

এসময় আরও বক্তব্য রাখেন, ওসি রমা প্রসাদ চক্রবর্তী, প্রাণী সম্পদ কর্মকর্তা নাহিদ নওরীন সুলতানা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দেলওয়ার হোসেন, কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, উপজেলা নির্বাহী প্রকৌশলী আবু সাইদ, জেলা আ.লীগ নেতা অ্যাডভোকেট মোশাহিদ আলী, উপজেলা আ.লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকদ্দুছ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাও: হাবিবুর রহমান, প্যানেল মেয়র রফিক হাসান ও ৮ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে