শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তালায় গৃহবধুর উপর এসিড নিক্ষেপ

সাতক্ষীরা প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ১৮:৪৭
তালায় গৃহবধুর উপর এসিড নিক্ষেপ

সাতক্ষীরার তালা উপজেলায় শাকিলা আক্তার নামে এক গৃহবধুর উপর এসিড নিক্ষেপ করেছে দূর্বৃত্তরা। সোমবার রাত ৮ টার দিকে খেশরা ইউনিয়নের শাহাপুর এলাকার গুরালী বিলের মৎস্য ঘের থেকে বাড়ী ফেরার সময় এ ঘটনা ঘটে। এসিডদগ্ধ গৃহবধু তালা উপজেলার শহাপুর গ্রামের আবুল কালাম খানের মেয়ে এবং সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা গ্রামের আলী মিরাদ আহমেদের স্ত্রী।

এঘটনায় পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে এসিডদ্বগ্ধ শাকিলা আক্তারকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, এসিড দগ্ধ শাকিলা আক্তারকে রাতে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তার শরীরের পিছনে কিছু অংশ দগ্ধ হয়েছে।

তিনি আরও জানান, উপজেলার শাহপুর গ্রামের আবুল কালামের জামাতা পুরাতন সাতক্ষীরা এলাকার আলী মিরাদ আহমেদ এর সাথে তার মামা কালিগঞ্জ উপজেলার ফতেপুর বাঁশতলা এলাকার বাসিন্দা ঢাকায় বসবাসরত আব্দুলা আল মামুন এর সাথে দীর্ঘদিন তালা উপজেলার শাহপুর গুরালীর বিলে ৫০/৬০ বিঘার একটি মৎস্য ঘের নিয়ে বিরোধ চলে আসছিল। ঘেরটি তার ভাগ্নে ও ভাগ্নে বউ দেখা শুনা করত। কিন্তু ঘেরের হিসাব ঠিকমত না দেয়ায় তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

এরই মধ্যে ভাগ্নে আলী মিরাদ আহমেদ সাতক্ষীরা ম্যাজিট্রেট আদালতে ১৪৫ ধারা একটি মামলা করে মামার বিরুদ্ধে। এনিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল। এনিয়ে ঘটনার দিন সোমবার সন্ধ্যায় শাহাপুর বাজারে শালিসী বৈঠক হওয়ার কথা ছিল। শালিশী সভায় স্থানীয় পুলিশ ফাঁড়ির এক পুলিশ কর্মকর্তা, স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী, মামা আব্দুল্লাহ আল মামুনসহ গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। কিন্তু ওই বৈঠকে আলী মিরাদ আহমেদ উপস্থিত না থাকায় মামা-ভাগ্নের বিরোধের বিষয়টি মিমাংসা হয়নি। এরই মধ্যে খবর আসে এসিড নিক্ষেপের ঘটনার। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে