শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আনোয়ারায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ৩০ জানুয়ারি ২০২৪, ২০:০২
আনোয়ারায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

চট্টগ্রামের আনোয়ারায় পৃথক অভিযানে আর রহমান বেকারি ও জেসি ফুড প্রোডাক্ট নামের দুই প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে উপজেলার বৈরাগ ইউনিয়নের আর. রহমান বেকারিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন ও কালাবিবির দিঘি এলাকায় জেসি ফুড প্রোডাক্ট লিমিটেডকে সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মুমিনের নেতৃত্বে পৃথক অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়েছে।

অভিযানে স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) কর্মকর্তা ফারহানা জাহান পারুল, প্রকৌশলী জিল্লুর রহমান উপস্থিত ছিলেন।

জানা যায়, প্রতিষ্ঠান দুইটিতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ, পচা-নষ্ট উপাদান দিয়ে খাবার তৈরি করায় আর রহমান বেকারিকে ৫০ হাজার টাকা ও জেসি ফুড প্রোডাক্ট লিমিটেডকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় ১শ৫০ কেজি বেকারি পণ্য জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইশতিয়াক ইমন বলেন, প্রতিষ্ঠান দুইটিতে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার তৈরি করায় ৯০ হাজার টাকা জরিমানা ও ১শ ৫০ কেজি বেকারি পণ্য জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত পণ্য মৎস্য চাষিদের মাঝে বিতরণ করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে