শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তিতাসে স্বর্ণ পট্টিতে ডাকাতির ঘটনায় ঢাকা থেকে পাঁচ ডাকাত আটক

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৯:১৪
তিতাসে স্বর্ণ পট্টিতে ডাকাতির ঘটনায় ঢাকা থেকে পাঁচ ডাকাত আটক

কুমিল্লা তিতাস উপজেলার বাতাকান্দি বাজারে স্বর্ণ পট্টিতে ডাকাতির ঘটনায় জড়িত ৫ ডাকাতকে আটক করেছে র‌্যাব ও পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার কদমতলী ধনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তিতাস থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কান্তি দাশ বিষয়টি নিশ্চিত করে জানান, ডাকাতিকালে ব্যবহৃত মিনি পিকআপ ও ট্রাক জব্দ করা হয়েছে।

জানা যায়, গত ২৩ জানুয়ারি দিবাগত রাতে উপজেলার বাতাকান্দি বাজারের স্বর্ণ পট্টিতে ডাকাতির ঘটনা ঘটে। ঔ সময় ডাকাতদল ৫/৬টি দোকানের তালা কেটে স্বর্ণালংকার নিয়ে যায়। এর পর থেকে সিসিটিভির ফুটেজের মাধ্যমে তদন্ত কাজ শুরু করে র‌্যাব ও পুলিশ।

আটককৃত ডাকাতরা হলেন, মাদারীপুরের পাকদি এলাকার মৃত হালান চোকদারের ছেলে ছাইদুল চোকদার, রবিশালের সাহেবের হাটের কামালম মোল্লার ছেলে বশির মোল্লা ও বাবু মোল্লা এবং পটুয়াখালী দুমকী এলাকার মৃত আঃ রশিদের ছেলে মো. মিজানুর হাওলাদার।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ জানান, তিতাস থানার এসআই জাহিদুল হক সঙ্গীয় অফিসার-ফোর্সসহ র‌্যাবের সহায়তায় অভিযান চালিয়ে কদমতলী ধনিয়া এলাকায় থেকে তাদের আটক করে। আটককৃতদের তথ্যমতে ডাকাতির সময় ব্যবহৃত একটি মিনি পিকআপ ও একটি মাঝারি ট্রাক জব্দ করা হয়েছে। আসামীদের রিমা-ের জন্য আবেদন করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে