শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

জগন্নাথপুরে বৃত্তি পরিক্ষায় উত্তীর্ণদের মাঝে সম্মাননা স্মারক

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ১৯:৪১
জগন্নাথপুরে বৃত্তি পরিক্ষায় উত্তীর্ণদের মাঝে সম্মাননা স্মারক

আমাদের নশতুন প্রজন্মের হৃদয়ে আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠার প্রেরণা জাগাতে সুনামগঞ্জের দি জগন্নাথপুর ইসলামিক সোসাইটি। সিলেট ও জগন্নাথপুর ইসলামিক সোসাইটি ইউকে এর যৌথ আয়োজনে প্রথমবারের মতো মেধা বৃত্তি পরিক্ষায় উত্তীর্ণদের মেধাবৃত্তি, সম্মাননা স্মারক, সনদপত্র প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বেলা ১১টায় শাহজালাল জামেয়া দ্বীনিয়া আলিম মাদ্রাসার বাস্তবায়নে ও ম্যানেজিং কমিটির সভাপতি ও দি ইসলামিক সোসাইটি সিলেট এর চেয়ারম্যান মো. আবু তাইদ এর সভাপতিত্বে ও মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা লুৎফর রহমান এর পরিচালনায় পবিত্র কুরআন তেলাওয়াত ও ইসলামি সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মেধাবৃত্তি পরিক্ষার আহব্বায়ক ও নিয়ন্ত্রক অধ্যক্ষ মো. আব্দুল কবির।

প্রধান অতিথির বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন, জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সৈয়দ লোকমান আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর ইসলামিক সোসাইটি ইউকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুর রহিম কামালী, শিক্ষানুরাগী, সমাজকর্মী লন্ডন প্রবাসী মো. আব্দুল হালিম, পাঠলী ইউনিয়ন ৩নং ওয়ার্ড সদস্য মো. আবু সালেক, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা আজিজুর রহমান, লুদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক, অভিবাবক সদস্য সাজ্জাদ মিয়া সহ অন্যান্যরা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য সেলু মিয়া, সৈয়দ নাহিদ, সৈয়দ লুলু মিয়া, সাচায়ানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিবলী বেগম, মেধাবী ছাত্র শাহিনুর রহমান, হাজী মকবুল হোসেন একাডেমির পরিচালক আকমল হোসেন, সমাজ সেবক মুহিবুর রহমান সহ কৃতি শিক্ষার্থীবৃন্দ, অভিবাবকবৃন্দ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক শিক্ষিকা সহ বিভিন্ন পেশার মানুষ। পরে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট, সনদ, নগদ অর্থ ও অতিথিদের কে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং শাহজালাল জামেয়া দ্বীনিয়া আলিম মাদ্রাসা একাডেমিক ২০২৪ সালের বার্ষিক ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে