রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

মানিকগঞ্জ প্রতিনিধি
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:০১
যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে যাত্রীবাহী বাস এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

আজ শুক্রবার বেলা ১২টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকার গুডলাক ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. মিতু মিয়া। তিনি মানিকগঞ্জের ঘিওর উপজেলার তরা গ্রামের মো. চানু মিয়ার ছেলে। মাইক্রোবাসের চালক ছিলেন তিনি। আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আহতরা হলেন, ঘিওর উপজেলার তরা গ্রামের মান্নান মিয়ার ছেলে আব্দুল আহাদ (৫০), কুষ্টিয়া জেলার রিফাত আলীর স্ত্রী আলেয়া বেগম (৫৫), একই জেলার কুমার খালির দিপন আলমের শিশু মেয়ে মরিয়ম (৫), একই জেলার কুমারখালির হৃদয়ের স্ত্রী আরিফা (২১), একই জেলার কুমারখালির নুরুলদীনের ছেলে হাবিবুর রহমান (৬০)একই জেলার কুমারখালির হাবিবুর রহমানের স্ত্রী জাকিয়া (৫০) একই জেলার কুমারখালির ওমর বাদশার ছেলে নূর আলম (৩৮), একই জেলার কুমারখালির নূর আলমের স্ত্রী আর্জু বেগম (৩২), মানিকগঞ্জ পৌরসভার বেউথা এলাকার মনিরুল ইসলাম (১৬) এবং অজ্ঞাত আরিফ (২৪)।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, ঢাকা থেকে কুষ্টিয়া গামী রাজধানী পরিবাহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মাইক্রোবাসের চালক মিঠু মিয়ার মৃত্যু হয়েছে। আহতদের সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বাস ও মাইক্রোবাসকে জব্দ করা হয়েছে। বাসের চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে