শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিরামপুর আদর্শ হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৩
বিরামপুর আদর্শ হাইস্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

দিনাজপুরের বিরামপুর আদর্শ হাইস্কুলে এসএসসি, এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় ও নবাগতদের বরণ এরং দো'য়া অনুষ্ঠান -২০২৪ ইং বিদ‍্যায় চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ জানুয়ারি) সকাল ১১টায় বিদ‍্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহাদ্দিস ডক্টর মোঃ এনামুল হক এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নূজহাত তাসনীম আওন।

আল্ মারুফ ট্রাষ্ট কর্তৃক পরিচালিত উপজেলার সর্বশ্রেষ্ঠ বিদ‍্যাপিট আদর্শ হাইস্কুল এর শিক্ষার্থীদের পরিক্ষার প্রস্তুতি ও পরিক্ষার প্রশ্নপত্র ভালো ভাবে পড়ে ও বুঝে প্রশ্নপত্রের যথাযথভাবে উত্তর লেখার আহবান জানিয়ে প্রধান আলোচক হিসেবে বক্তব‍্য রাখেন,সাবেক ক্যাডেট কলেজের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক ও বিসিএস ক্যাডার প্রফেসর ডক্টর জসিবর রহমান।

বিদ‍্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মকছেদ আলী চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দের আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব‍্য করেন, উপজেলা মাধ‍্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের আলী, আল মারুফ ট্রাস্টের চেয়ারম্যান মোঃ আনোয়ারুল ইসলাম, আল মারুফ ট্রাস্টের ভাইস-চেয়ারম্যান ও বিরামপুর টেকনিক্যাল অ্যাণ্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সভাপতি আলহাজ্জ মাওলানা আশরাফুল ইসলাম, বিরামপুর টেকনিক্যাল অ্যাণ্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ রেজাউল করিম সরকার সেলিম, ম্যানেজিং কমিটির সদস্য রেজাউল করিম শামীম ও প্রধান শিক্ষক মোকছেদ আলী চৌধুরী প্রমুখ।

এ সময় প্রথম পর্বে প্রতিধ্বনি সাহিত্য সংস্কৃতি সংসদ ও আদর্শ হাইস্কুল সাংস্কৃতিক টীম মনোজ্ঞ সাংস্কৃতিক প্রোগ্রাম পরিচালনা করে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে