শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পৌরসভা ভবনে তালা : দিয়ে আনন্দ ভ্রমণে মেয়রসহ কর্মকর্তা-কর্মচারীরা

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৩
পৌরসভা ভবনে তালা : দিয়ে আনন্দ ভ্রমণে মেয়রসহ কর্মকর্তা-কর্মচারীরা

শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভার মেয়র, কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারীরা পৌরসভা ভবনে তালা লাগিয়ে টানা ৪ দিনের জন্য আনন্দ ভ্রমণে বেরিয়েছেন। বিনা নোটিশে পৌরসভা তালাবদ্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন সেবাপ্রত্যাশী নাগরিকরা। এ ঘটনায় পৌরসভার এলাকায় সমালোচনার ঝড় উঠেছে।

জানা যায়, গত ০৯ ফেব্রুয়ারী থেকে মেয়র-কাউন্সিলররা ঘুরছেন সমতল থেকে পাহাড়-সমুদ্রেও সেন্টমার্টিন। এর ছবি আপলোড করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। পিয়ন থেকে শুরু করে কর্মকর্তা-কর্মচারী- কেউ নেই কর্মস্থলে।

পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আলী আকবর সরদার জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুমতি কিংবা ছুটি না নিয়ে পরিষদের সভায় সিদ্ধান্ত নিয়েই কক্সবাজার ও সেন্টমার্টিন ভ্রমণে যান তারা। এ সফরে মেয়রের সঙ্গে তার স্ত্রী, ছেলেসহ পৌর ঠিকাদার ও তার শুভাকাঙ্ক্ষীরাও আছেন।

৪ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম বলেন, গতকাল রোববার পরিচয়পত্র আনতে গিয়ে দেখেন পৌরসভার প্রধান ফটকের বাইরে ও ভেতর থেকে তালাবদ্ধ। কোনো কর্মকর্তা-কর্মচারী নেই। সবাই ভ্রমণে গেছেন।

পৌরসভার মেয়র মো. আবদুল আউয়াল সরদারের সাথে মুঠো ফোনে আনন্দ ভ্রমনের কথা যানতে চাইলে তিনি বলেন, অনেক ভিরের মধ্যে আছি এখন কথা বলতে পারবো না৷

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত ইউএনও) সবিতা সরকার বলেন, আনন্দ ভ্রমনের তারা গেছেন ব্যাপার টা আমি জানি না, আমাকে গতকাল সন্ধ্যার দিকে মুঠো ফোনে একজন বলছে তারা আনন্দ ভ্রমনে গেছেন৷ যদি কিছু জানার থাকে তাহলে আপনারা মেয়রের কাছ থেকে জেনে নেন৷

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে