বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

চন্দনাইশে বিশিষ্ট শিক্ষাবিদ অধ‍্যাপক ইয়াকুব নবীর জানাজা সম্পন্ন 

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৪

চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার হাজীপাড়ার বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী ডিগ্রী কলেজের অধ‍্যাপক মোহাম্মদ ইয়াকুব নবী গতকাল সোমবার রাত ১০ টার সময় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত‍্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

উল্লেখ্য, স্ট্রোকজনিত কারণে মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে দীর্ঘ এক সপ্তাহের বেশী সময় ধরে চিকিৎসাধীন ছিলেন। ইয়াকুব নবী ওই এলাকার বিশিষ্ট সমাজসেবক মরহুম সোলতান আহমদের তৃতীয় সন্তান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ডক্টর মোহাম্মদ নুরুন্নবীর ছোট ভাই। মৃত‍্যুকালে তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

তাঁর প্রথম জানাযা চট্টগ্রামের কাতালগন্জে এবং দ্বিতীয় জানাজা চন্দনাইশের গ্রামের বাড়ীতে সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত‍্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, এল ডি পি'র সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ডক্টর কর্ণেল অলি আহমদ বীর বিক্রম, চন্দনাইশ সমিতি চট্টগ্রামের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল কৈয়ুম চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস‍্য আবু আহমদ চৌধুরী জুনু, ভাইস চেয়ারম্যান মাও. সোলায়মান ফারুকী, চন্দনাইশ সমিতি চট্টগ্রামের সভাপতি আবু তাহের চৌধুরী, সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান, চন্দনাইশ সমিতি চট্টগ্রামের উপদেষ্টা মন্ডলীর সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাক্তার শাহাদাত হোসেন, ট্রাষ্টি সেক্রেটারি ও দুর্নীতি প্রতিরোধ কমিটি চন্দনাইশ উপজেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব‍্যবসায়ী ও সমাজসেবক শাখাওয়াত হোসেন মন্নানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে