রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কাউখালীতে কাভার্টভ্যান চাপায় প্রাণ গেল ৩ সিএনজি আরোহীর

ষ্টাফ রিপোর্টার/ কাউখালি প্রতিনিধি (রাঙামাটি)
  ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৩৪
আপডেট  : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫১
কাউখালীতে কাভার্টভ্যান চাপায় প্রাণ গেল ৩ সিএনজি আরোহীর

রাঙামাটি-চট্টগ্রাম সড়কের কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কলাবাগান এলাকায় কাভার্ট ভ্যানের চাপায় অটোরিক্সা সিএনজি আরোহী ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে একজন গুরুত্ব্ আহত হয়েছেন। আজ বৃস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, আজ সকাল ৯টার দিকে রাঙামাটি শহর থেকে একটি যাত্রীবাহী একটি অটোরিক্সা সিএনজি রাঙামাটি-চট্টগ্রাম সড়ক হয়ে কাউখালী উপজেলার ঘাগড়া বাজার যাচ্ছিল। এসময় চট্টগ্রাম অভিমুখী একটি কাভার্ট ভ্যান অটোরিক্সা সিএনজিকে পেছন দিকে ধাক্কা দিয়ে চাপা দেয়। এতে অটোরিক্সা সিএনজি ও কাভার্ট ভ্যানটি খাদে পড়ে গেলে ৩ জন সিএনজির যাত্রী ঘটনাস্থলে নিহত হন ও চালকসহ ৩ জন আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। নিহতরা হলেন, নীবর হোসেন (৫০), মোঃ হানিফ(৫০) ও অপরজন অজ্ঞাত। আহতরা হলেন, সৈকত চাকমা(২২), চালক মোঃ নূরুল আজীম(৩৫) ও অজ্ঞাত। আহতদের মধ্যে চালক নূরুল আজীমের অবস্থা গুরুত্বর।

কাউখালী থানা অফিসার ইনচার্জ রাজিব চন্দ্র কর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কাভার্ট ভ্যানের চাপায় অটোরিক্সা সিএনজি আরোহী ৩ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গাড়ী দুটি খাদে পড়ে গেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে