সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

নাচোল উপজেলা আ'লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত 

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৮
নাচোল উপজেলা আ'লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত 

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায় আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে পুনরায় আব্দুল কাদেরকে উপস্থিত সকলের সম্মতি ক্রমে চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা কর্মীদের তৃণমূল পর্যায়ে জোরালো ভাবে কাজ করতে হবে বলে এ সভায় নেতা কর্মীদের নির্দেশ দেওয়া হয়। একই সঙ্গে ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে এ সম্পর্কিত বিভিন্ন সভা সমাবেশেরও পরিকল্পনা নেওয়া হয়।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় নাচোল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী নিতাই চন্দ্র বর্মনের সভাপতিত্বে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ও একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন সহ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খান। ৪ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সেক্রেটারি প্রতিটি ওয়ার্ড এর সভাপতি ও সেক্রেটারি এবং আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরকে উপস্থিত সকলের সম্মতিক্রমে পুনরায় চেয়ারম্যান পদে মনোনীত করেন এবং সকলে মিলেমিশে নির্বাচনে বিজয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে