শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শ্রীবরদীতে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত, আটক ৩

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০৭
শ্রীবরদীতে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থী নিহত, আটক ৩

শেরপুরের শ্রীবরদীতে ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের শিমুল চড়া গ্রামে মঞ্জু মিয়ার বাড়ির সামনে ঐ ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থী বিপ্লব হাসান (১৮) পাশ্ববর্তী বকশিগঞ্জ উপজেলার দড়িপাড়া গ্রামের কাবিল মিয়ার ছেলে। সে চন্দ্রাবাজ রশিদা বেগম হাইস্কুল থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। এঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, আরিফ (২০), মুখলেছ (৩০) ও মনির (৩৪)।

পুলিশ, পরিবারে সদস্য ও স্থানীয় সূত্রে জানা যায়, বিপ্লব হাসান দহেরপাড় গ্রামে তাঁর নানা আব্দুল মজিদ (৭০) এর বাড়িতে বসবাস করতো। সে স্থানীয় মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনের শিক্ষার্থী ছিলো। শনিবার রাতে ওয়াজ মাহফিলে যায়। এসময় শিমুল চড়া গ্রামের কয়েকজন যুবকের সাথে কথা কাটাকাটি হয। এরই জের ধরে ২০-২৫ জনের একটি দল বিপ্লব হাসানকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে গুরুত্বর আহত হয়। এসময় বিপ্লব দৌড়ে গিয়ে স্থানীয় মঞ্জু মিয়ার বাড়িতে উঠে। পরে বাড়ির লোকজন তাকে রক্ষা করতে গেলে ঐ যুবকরা তাদেরকেও মারধর করে। একপর্যায়ে তাঁরা চলে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে যাওয়ার পথে বিপ্লবের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠি মঞ্জুরুল হক (১৬) এবং মোহান মিয়া (১৫) বলেন, ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফিরছিলাম। হঠাৎ ২০-২৫ জনের একটি দল আমাদেরকে আক্রমণ করে। পরে তাঁরা বিপ্লবকে ছুরিকাঘাত করে।

নিহত বিপ্লবের পিতা কাবিল মিযা বলেন, আমার ছেলেকে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ছুরিকাঘাত করে মেরে ফেলেছে। ঘটনার সাথে জড়িতদের আমি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

থানা অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, নিহতের বুকে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় তাৎক্ষনিক ৩ জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে