সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

অপরাধ নিয়ন্ত্রণ ও অবৈধ অস্ত্র উদ্ধারে নোয়াখালী জেলা পুলিশের অসামান্য সাফল্য 

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:২২

অপরাধ নিয়ন্ত্রণ এবং অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে অসামান্য সাফল্যের মধ্যদিয়ে সারাদেশের জায়গা করে নিয়েছে নোয়াখালী জেলা পুলিশ।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষাসহ ২০২৩ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত বছরজুড়ে অপরাধ নিয়ন্ত্রণে সারাদেশের মধ্যে খ গ্রুপে নোয়াখালী জেলা পুলিশ প্রথম এবং অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার ক্যাটাগরিতে খ গ্রুপে সারাদেশের মধ্যে তৃতীয় স্থান অধিকার করে নোয়াখালী জেলা পুলিশ।ৎ

এজন্য পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষে সারা দেশের সকল জেলার পারফরম্যান্স মূল্যায়নে নোয়াখালী জেলা পুলিশকে স্মারক পুরস্কার প্রদান করা হবে।

আগামী ২৮ ফেব্রুয়ারি বুধবার ঢাকায় আনুষ্ঠানিকভাবে নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বিপিএম, পিপিএম-এর হাতে পুরষ্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিগত বেশ কয়েক বছর যাবৎ বাংলাদেশ পুলিশের উদ্যোগে বিভিন্ন ক্যাটাগরিতে বাহিনীটিতে কর্মরত পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধিতে এ ধরনের পুরষ্কারের ব্যবস্থা করা হয় বলে জানা যায়।

নোয়াখালী জেলা পুলিশের এমন অর্জনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি জেলাবাসী আনন্দিত। জাতীয় সংসদ নির্বাচনের আগে নোয়াখালী জেলায় যোগদান করেন পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বিপিএম, পিপিএম।

এরপর থেকে তাঁর নেতৃত্বে জেলায় আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়ন ও অবৈধ অস্ত্র উদ্ধারে দৃশ্যমান উন্নয়ন হয়। পুলিশ সুপার নিজ কার্যালয়ে অফিস সময়ে ‘দরজা খোলা’ রেখে সেবা প্রদান করে সবার দৃষ্টি আকর্ষণ করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে