শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

স্মার্ট বাংলাদেশ গঠনে কোন অপশক্তিই আটকাতে পারবে না: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ০২ মার্চ ২০২৪, ১১:৩১
স্মার্ট বাংলাদেশ গঠনে কোন অপশক্তিই আটকাতে পারবে না: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠন করতে কোন অপশক্তিই তা আটকাতে পারবে না। প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন দেখে বিএনপি-জামায়াত চক্র সরকারের ভাবমূর্তি নষ্ট করতে কাজ করছে। দেশ ও জাতির সঠিক কল্যাণের জন্য আমাদেরকে ওই কুচক্রী মহল থেকে সাবধান থাকতে হবে।

শুক্রবার বিকেল ৫টায় সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ‘২০২৩-২৪ অর্থ বছরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায়’ উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পর্যায়ে দু:স্থ, অসহায়, এতিম শিশু এবং শীতার্ত মানুষের মধ্যে ‘শীতবস্ত্র’ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরোও বলেন, সিলেট-২ আসনের কাঙ্খিত উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ সারা দেশের ন্যায় এবার সিলেট-২ উন্নয়নের জোয়ারারে ভাসবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার’র সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আইন বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ, কার্যনির্বাহী সদস্য অধ্যক্ষ নেহারুন নেছা, ব্যাংকার মকদ্দুছ আলী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুকন।

এদিকে বাদ জুম্মা পৌর শহরের নতুন বাজারস্থ বিশ্বনাথ মাদানিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। মাদ্রাসার মুহতামিম মাওলানা শিব্বির আহমদের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা হাসান আহমদের পরিচালনা অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আসাদুজ্জামান ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা ফজলুর রহমান।

এসময় অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে