মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পীরগঞ্জে দুইটি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করলেন ইউএনও

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ০৩ মার্চ ২০২৪, ১৫:৪১
আপডেট  : ০৩ মার্চ ২০২৪, ১৫:৪৬
পীরগঞ্জে দুইটি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করলেন ইউএনও

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৈধ কাগজপত্র না থাকায় এ্যাপোলো ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ইউনিট- ২ ও হিমালয় ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টার সহ দুইটিডায়াগনস্টিক সেন্টার বন্ধ করার ও চিকিৎসা সেবা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম।

রোববার দুপুরে ভ্রাম্যমান অভিযান চালিয়ে এসব ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশ দেন তিনি। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল জব্বার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুর রহমান সোহান, পীরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী নিবন্ধন বিহীন ডায়াগনস্টিক সেন্টারগুলোতে অভিযান চালানো হয়েছে। এ্যাপোলো ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ইউনিট- ২ ও হিমালয় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় তাদেরকে চিকিৎসা সেবা থেকে বিরত থাকতে বলা হয়েছে এবং ডায়াগনস্টিক সেন্টার দুটি আপাতত বন্ধ করে দেয়া হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এদিকে অভিযানের খবর জানতে পেরে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে পালিয়ে যান ডায়াগনষ্টিক সেন্টার ও ক্লিনিকের মালিকরা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে