শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

আড়ৎ থেকে ফেরার পথে প্রাণ গেল দোকানীর

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০৪ মার্চ ২০২৪, ১৪:২৬

আড়ৎদার থেকে মাল কিনে দোকানে ফিরছিলেন মুনজুর হোসেন নামের এক দোকানী। পথিমধ্যে বেপরোয়া গতির ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন তিনি । এসময় চাকায় পিষ্ট হয়ে মারা যান ওই দোকানী । মর্মান্তিক এ ঘটনা ঘটেছে গাজীপুরে শ্রীপুরে।

সোমবার (৪ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে পৌর এলাকার শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের বকুলতলা গ্রামের মাওনা হাইওয়ে থানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুনজুর হোসেন (৩৮) শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামের মোঃ শাহাব উদ্দিন মীরের ছেলে। সে শ্রীপুরে বাজারে মুদী দোকান দিয়ে ব্যবসা করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে নিহতের বোন জামাই রফিকুল ইসলাম বলেন"" সোমবার সকালে ব্যবসার জন্য মাল কিনতে মাওনা চৌরাস্তা আড়ৎদারে যান মুনজুর । আড়ৎ থেকে মালামাল কিনে একটি পিক আপে তুলে দিয়ে নিজ মোটরসাইকেল যোগে মাওনা থেকে শ্রীপুরের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে মাওনা-শ্রীপুর আঞ্চলিক সড়কের বকুলতলার মাওনা হাইওয়ে থানার সামনে এসে পৌঁছলে পেছন থেকে একটি ড্রাম্প ট্রাক তাকে চাপা দেয়। এতে পেটে ও মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

স্থানীয়রা বলেন, "চাপা দিয়ে চলে যাওয়ার সময় ওই ড্রাম ট্রাককে আটক করে জনতা। পরে হাইওয়ে পুলিশকে ফোন দিলেও তারা ঘটনাস্থলে আসেনি। এ সুযোগে পুলিশ পরিচয় দিয়ে এক ব্যক্তি ড্রাম ট্রাককে ছাড়িয়ে চলে যেতে দেয়"।

শ্রীপুর থানার কর্তব্যরত পুলিশ অফিসার উপ-পরিদর্শক (এসআই) সামিয়া রহমান যায়যায়দিনকে বলেন, "যেহেতু ঘটনাটি হাইওয়ে থানার কাছে সেহেতু খবর পেয়ে সাথে সাথেই মাওনা হাইওয়ে পুলিশকে কয়েকবার ফোন দেওয়া হয়েছে। কিন্তু উনারা ফোন ধরেনি। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে"।

ফোন দিলেও পুলিশের সহায়তা না পাওয়ার বিষয়ে মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোর্শেদ বলেন," যেহেতু ঘটনাস্থল শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়ক সেহেতু এটা থানা পুলিশ দেখবে"।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে