বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

দোয়ারাবাজারে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ০৮ মার্চ ২০২৪, ১৬:৩৫
দোয়ারাবাজারে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা এই প্রতিপাদ্যে সুনামগঞ্জের দোয়ারাবাজারে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) সকাল এগারোটায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নেহের নিগার তনুর সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা প্রিয়ব্রত নাগের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম মিনা, সহকারী কমিশনার (ভূমি) ফজলে রব্বানী চৌধুরী, উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদ, দোয়ারারাজার থানার ওসি (তদন্ত) শামছুদ্দিন, বিআরডিবি কর্মকর্তা শাহীন আহমেদ, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রতিনিধি এনামুল হক প্রমুখ। এসময় সমাজের বিভিন্ন পেশার নারী উদ্যোক্তা,এনজিও কর্মী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, ‘নারীরা এখন আর কোন কাজেই পিছিয়ে নেই। সকল ক্ষেত্রে তারা অগ্রণী ভূমিকা পালন করছে। আমাদের প্রধানমন্ত্রী, সংসদের স্পিকার সহ একাধিক নারী মন্ত্রী রয়েছে। আগামী দিনে নারীর অগ্রযাত্রার প্রতিবন্ধকতা, বাল্য বিয়ে, যৌতুক, ইভটিজিংসহ সকল অসঙ্গতি দূর করে সুন্দর সমাজ গঠনে সবাইকে এগিয়ে আসতে হবে।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে