শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিরামপুরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দূর্ঘটনায় মুদি ব‍্যবসায়ীর মৃত‍্যূ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২৪, ১৯:২৯
বিরামপুরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দূর্ঘটনায় মুদি ব‍্যবসায়ীর মৃত‍্যূ

দিনাজপুরের বিরামপুর রেলওয়ে স্টেশনে ৯ মার্চ শনিবার সকাল ১১ টায় চলন্ত ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্লাটফর্মে পড়েগিয়ে ঢাকায় অবস্থানরত শফিকুল ইসলাম ওরফে নয়ন (৪৫) নামে এক মুদি ব‍্যবসায়ীর মৃত‍্যু হয়েছে। মৃত: শফিকুল ইসলাম ওরফ নয়ন বিরামপুর পৌর শহরের ৪ নং ওয়ার্ডের নতুন বাজার সংলগ্ন পূর্ব জগন্নাতপুর মহল্লার হাসান আলীর ছেলে।

প্রত‍্যক্ষদর্শি ও তাঁর আত্নীয়রা জানান, শফিকুল ইসলাম প্রতি বছরের ন‍্যায় গত শুক্রবারে উপজেলার পৌর শহরের মামুনাবাদ খানকা শরীফে মাহফিলে বেশ কয়েকজন সঙ্গীসাথীসহ যোগ দিয়েছিলেন। ঘটনার দিন উক্ত সময়ে সঙ্গে আগত ব‍্যক্তিদের নিয়ে ঢাকা গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে সবাইকে উঠিয়ে দিতে গিয়ে ট্রেনটি সঠিক সময়ে স্টেশন থেকে চলে যাওয়ার সময় চলন্ত ট্রেনে তড়িঘড়ি করে উঠতে গিয়ে ট্রেনের ধাক্কায় ছিটকে প্লাটফর্মে পড়েগিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন।

সংবাদ পেয়ে বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মিরা দ্রুত ঘটনাস্থল থেকে শফিকুল ইসলামকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব‍্যরত ডাঃ মনিরা পারভীন তাঁকে মৃত: ঘোষনা করেন।

পরিবারের সদস‍্যরা জানান, শফিকুল ইসলাম ওরফে নয়ন তাঁর স্ত্রী ও ছেলে মেয়েদের নিয়ে বেশ কিছুদিন ধরে ঢাকায় অবস্থান করে আসছিলেন। তিনি সেখানে মুদি ব‍্যবসা করছিলেন বলে তাঁরা জানিয়েছেন।

এ বিষয়ে বাংলাদেশ রেওয়ে হাকিমপুর রেলওয়ে ফাঁড়ির উপ-পুলিশ কর্মকর্তা (এস আই) মোঃ রফিক ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, মৃতের পরিবারের পক্ষথেকে কোন অভিযোগ না থাকায় প্রাথমিক সুরতহাল শেষে তাঁর পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

শফিকুলের ট্রেন দূর্ঘটনায় মৃত‍্যু সংবাদ পেয়ে ওই ট্রেনা ঢাকাগামী পরিবারের সদস‍্যবৃন্দ ও সহরাত্রীরা সামনের পাঁচবিবি স্টেশনে নেমে হাসপাতালে এলে তাঁদের আহাজারিতে এলাকায় শোকের নেমে আসে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে