মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ফেনীতে সহসাই মেডিকেল কলেজ,  লালপোলে ফ্লাইওভার ও চীপ জুডিশিয়াল  মাজিস্ট্রেট  ভবন নির্মিত  হবে: এমপি নিজাম উদ্দিন হাজারী 

ফেনী প্রতিনিধি
  ১১ মার্চ ২০২৪, ১৭:২৫
ফেনীতে সহসাই মেডিকেল কলেজ,  লালপোলে ফ্লাইওভার ও চীপ জুডিশিয়াল  মাজিস্ট্রেট  ভবন নির্মিত  হবে: এমপি নিজাম উদ্দিন হাজারী 

ফেনীতে চলতি বছরে লালপোলে ফ্রাইওভার ও চীপ জুডিশিয়াল মাজিস্ট্রেট ভবন সহ মেডিকেল কলেজ হাসপাতালের নির্মাণ কাজ শুরু হবে বলে ঘোষণা দেন, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। তিনি সাংবাদিকদের কল্যানে ও নতুন ভবনে দ্বিতীয় তলায় কাজের উন্নয়নে পাঁচ লাখ টাকা ঘোষণা দেন।

নিজাম উদ্দিন হাজারী সোমবার দুপুরের দিকে দাগনভুইয়া প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটির অভিষেক অনুস্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দাগনভুইয়া প্রেসক্লাবের জায়গা ও ভবন নির্মাণে নিজাম উদ্দিন হাজারী ও দাগনভুইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনের ভুমিকার জন্য সাংবাদিক নেতারা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন , গ্লোবাল ইসলামিক ব্যাংকের চেয়ারম্যান নিজাম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন ও সাধারন সম্পাদক জয়নাল আবেদীন মামুন,সোনাগাজী পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন, সাংবাদিক নেতা বখতিয়ার ইসলাম মুন্না, আজাদ মালদার, রফিকুল ইসলাম, শাহাদাত হোসাইন, মেজবাহ উদ্দিন, শহীদুল আলম ইমরান, জমির বেগ, শেখ ফরিদ উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন সহ প্রমুখ।

নতুন কমিটির সভাপতি সৈয়দ ইয়াসিন সুমনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইয়াসিন রনির সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সম্পাদক সহ বিদায়ী কমিটির সভাপতি নুরুল আলম খান ও সাধারণ সম্পাদক এমাম হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ সহ শিক্ষক ব্যবসায়ীনেতা, রাজনৈতিক নেতা কর্মী সহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সাংবাদিকদেরকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেছে নতুন কমিটি। প্রধান অতিথি ও বিশেষ অতিথি থেকে ক্রেস্ট পেয়ে বেশ খুশি হয়ে সংবর্ধিতরা নতুন কমিটির সকলকে ধন্যবাদ জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে