মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ফেনী পৌরসভার ৮ ও ১২নং ওয়ার্ডে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

ফেনী  প্রতিনিধি
  ১২ মার্চ ২০২৪, ১২:৫১
ফেনী পৌরসভার ৮ ও ১২নং ওয়ার্ডে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

ফেনী পৌরসভার ৮ ও ১২নং ওয়ার্ডে দুই কোটি টাকা ব্যয়ে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকালে ১২ নম্বর ওয়ার্ডের হাজী বাদশা মিয়া সড়ক ও পাটোয়ারি বাড়ী সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র স্বপন মিয়াজী বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। আজ ৮ ও ১২ নম্বর ওয়ার্ডে দুই কোটি টাকা ব্যয়ে দুটি সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করেছি।

আমি গত কিছুদিন আগে যখন ১২ নম্বর ওয়ার্ডে আসি তখন স্থানীয় বাসিন্দারা বাদশা মিয়া সড়কের বেহাল দশার পরিত্রাণের দাবি রাখেন। অল্প কিছুদিনের মধ্যেই ড্রেনসহ রাস্তাটির উন্নয়ন কাজ শুরু উদ্বোধন করেছি। প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে সড়কটির কাজ শেষ হলে এলাকাবাসীর দীর্ঘদিনের ভোগান্তি শেষ হবে। আপনারা শুধু ঐক্যবদ্ধ থেকে আমাকে সহযোগিতা করুন।

মাদক ও কিশোর গ্যাংয়ের বিষয় উল্লেখ করে তিনি বলেন, মাদক ও কিশোর গ্যাং প্রতিরোধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। রাজনৈতিক পরিচয়ে কাউকে কোন অপকর্মের সুযোগ দেওয়া হবে না। সমাজের সকল শ্রেণির মানুষকে এ বিষয়ে সতর্ক থাকার আহবান জানান তিনি।

ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সিভিল আনোয়ার হোসেন সুমন জানান, ফেনী পৌরসভা অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় শহরের ১২ নম্বর ওয়ার্ডের হাজী বাদশা মিয়া সড়ক ও ড্রেন ১ কুটি ৩৬ লক্ষ ৪১ হাজার টাকা ব্যয়ে নির্মাণ কাজ ও ৮ নম্বর ওয়ার্ডের ফেনী ইউনিভার্সিটি বিপরীতে ৫৮ লাক্ষ ৪১ হাজার টাকা ব্যয় সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আগামী ৯০ দিনের মধ্যে এসব কাজ শেষ করা নির্দেশ দিয়েছে মেয়র স্বপন মিয়াজী।

এসময় উপস্থিত ছিলেন, ফেনী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও শান্তি কোম্পানি রোড় পঞ্চায়েত কমিটির সভাপতি কে বি এম জাহাঙ্গীর আলম, পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হারুন অর রশিদ মজুমদার, কোম্পানি রোড় পঞ্চায়েত কমিটির দপ্তর সম্পাদক তাজ উদ্দিন পলাশ, ১২ ওয়ার্ড ওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ আজাদ সহ-সভাপতি ফয়েজ আহম্মদ। রিয়াজ উদ্দিন পাটোয়ারী বাড়ী জামে মসজিদের মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ইয়াকুব আলীর সভাপতিত্বে ও কোম্পানি রোড় পঞ্চায়েত কমিটির সদস্য জামাল উদ্দিন পাটোয়ারি সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে ওয়ার্ড যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাবেক ছাত্র নেতা আরমান, ইয়াছিন আরাফাত রাজু, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রিয়াজ উদ্দিন পাটোয়ারী বাড়ী জামে মসজিদের খতিব মাওলানা আবুল খায়ের মাসুম।

অন্যদিকে সোমবার সকালে ফেনী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের ফেনী ইউনিভার্সিটি বিপরীতে ৫৮ লক্ষ ৪১ হাজার টাকা ব্যয় সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় ৮নং ওয়ার্ড কাউন্সিলর এম সাইফউদ্দিন রুপম, পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি তৌহিদ রেজা নুর মাসুদসহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে