শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার ইফতার মাহফিল

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ১৮ মার্চ ২০২৪, ২০:০৩
আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার ইফতার মাহফিল

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে সকালের মক্তব ভিত্তিক শিক্ষার্থীদের নিয়ে কোরআন নাজেরা, দোয়া ও মাসায়েল বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সকাল ১০ টা থেকে জালালপুর ক্বাসিমুল উলুম মাদরাসা মসজিদ এ সাহাবা রাঃ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। পাইলগাঁও ইউনিয়নের ১০ টি মসজিদের ৭০ জন শিশু শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। দুটি পর্বে তিনটি বিভাগে ৭০ জন প্রতিযোগি অংশ নেন।

জালালপুর ক্বাসিমুল উলুম মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা শাইখুল ইসলাম, হাফিজ আব্দুর রহমান, মাওলানা জাকির হোসাইন অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন। তিনটি বিভাগে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জন করায় ৯ জন প্রতিযোগিকে বিশেষ পুরস্কার সহ প্রত্যেক প্রতিযোগিদের সংস্থার পক্ষ থেকে শান্তনা পুরস্কার প্রদান করা হয়।

এছাড়াও ১০টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের সংস্থার পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়। প্রতিযোগিতা শেষে আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

জালালপুর ক্বাসিমুল উলুম মাদরাসার শিক্ষক শিক্ষার্থী সহ এলাকার মুসল্লীরা ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন।

বক্তব্য রাখেন আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার সভাপতি মাওলানা বাহা উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা কামাল হোসাইন, অর্থ সম্পাদক মাওলানা বেলাল আহমদ, আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী আমেরিকা প্রবাসি হোসাইন আহমদ। এসময় আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার সদস্য বৃন্দ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে