সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

মাধবদী বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত

মাধবদী (নরসিংদী) প্রতিনিধি
  ২৪ মার্চ ২০২৪, ১৪:৩৯
মাধবদী বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত

নরসিংদীর মাধবদীতে বালাপুর নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন গতকাল সকাল ১০ ট থেকে বিকাল ৪ টা পর্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।

শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত নির্বাচনে ৮৪৯ ভোট থেকে ৮১০ ভোট প্রয়োগ হয়। তবে ভোট কেন্দ্রের বাহিরে সাড়ে এগারো টায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে প্রার্থীদের সমর্থকদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। এসময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হলে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয় । প্রশাসন ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে।

শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন নরসিংদী সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম খান। নির্বাচনে পুরুষ ৭ জনের মধ্যে ৪ জন অভিভাবক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ সেলিম মিয়া, মোঃ আলমগীর মিয়া, ফয়সাল সরকার, রিয়াজুল ইসলাম ও ২ জন মহিলা অভিভাবক প্রতিনিধি থেকে ১ জন মোসাঃ নিপা আক্তার নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, যে ইতো পূর্বে দাতা সদস্য হিসেবে পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল হাশেম, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে মোর্শিদা খাতুন, সাধারন শিক্ষক প্রতিনিধি হিসেবে মনির হোসেন, জলিলুর রহমান বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে