শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

হাতিয়ায় জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ 

হাতিয়া প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৪, ১৪:৩৪
হাতিয়ায় জেলেদের মাঝে বৈধ জাল বিতরণ 

নোয়াখালীর হাতিয়ায় সামুদ্রগামী দরিদ্র জেলেদের মাঝে বৈধ জাল এবং মাছ ধরার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৈধভাবে জীবিকায়নের লক্ষে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় উপজেলার ২০০টি দলের ৬০০ জেলেকে আনুষ্ঠানিক ভাবে তিন লাখ বিশ হাজার ফুট জাল বিতরণ করা হয়। একটি দলে তিনজন করে জেলে ছিলেন। একটি দলকে ১৬০০ ফুট জাল ও মাছ ধরার সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় হাতিয়ার বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় পাঁচ শতাধিক জেলে ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আজ সোমবার (২৫ মার্চ) দুপুর ১টার দিকে হাতিয়া দ্বীপ সরকারী কলেজ মাঠে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন। এতে সভাপতিত্ব করেন হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া আক্তার লাকী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের উপ- পরিচালক মোঃ মাহবুবুর রহমান, হাতিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন হাতিয়া উপজেলা মৎস্য অফিসার মোঃ সাজু চৌধুরী ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে