শনিবার, ০৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

মেলান্দহে ট্রাক চাপায় সাবেক সেনা সদস্য নিহত

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ২৫ মার্চ ২০২৪, ১৯:০১
মেলান্দহে ট্রাক চাপায় সাবেক সেনা সদস্য নিহত

জামালপুরের মেলান্দহে ট্রাক চাপায় জাহাঙ্গীর আলম হালিম মিলিটারি (৬০) নামে এক সাবেক সেনা সদস্য নিহত হয়েছে। সোমবার (২৫ মার্চ) দুপুর ১টার দিকে উপজেলার হাজরাবাড়ী বাজারের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত হালিম মিলিটারি উপজেলার পূর্ব চর আদিয়ারপাড়া এলাকার মৃত শরিফ উদ্দিন মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে আব্দুল হালিম মোটরসাইকেল চালিয়ে পুর্ব চর আদিয়ারপাড়া থেকে হাজরাবড়ী বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় মাদারগঞ্জ থেকে ছেড়ে আসা জামালপুর গামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২৫৮৬৯) পিছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিলে চালক হালিম মিলিটারি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও ট্রকের চালক কৌশলে পালিয়ে যায়। এ দুর্ঘটনায় সৃষ্ট যানজটের কারণে জামালপুর-মাদারগঞ্জ আঞ্চলিক মহাসড়কে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে ঘটনাস্থল থেকে থানার উপ-পরিদর্শক মো: রফিক ও সঙ্গীয় ফোর্স আটক ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাজু আহাম্মদ জানান, ঘটনাস্থল থেকে ঘতক ট্রাকটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে