শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নিকলীতে মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস পালিত

নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৬ মার্চ ২০২৪, ১৭:২৯
নিকলীতে মহান স্বাধীনতা ও জাতীয়  দিবস পালিত

কিশোরগঞ্জ নিকলীতে আজ ২৬শে মার্চ ২০২৪ মঙ্গলবার নিকলী উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ পালন করা হয় প্রতি বছরের ন্যায় নিকলী উপজেলা প্রশাসনের উদ্যোগে সূর্যোদয়ের সাথে সাথে নিকলী উপজেলা স্মৃতিসৌধ প্রাঙ্গণে ও স্বাধীনরতা মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন নিকলী উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, নিকলী থানা, নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুক্তিযোদ্ধা আদর্শ সরকারি ডিগ্রী কলেজ, নিকলী জি. সি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়,বিভিন্ন কিন্ডারগার্টেনের ছাত্র, শিক্ষক গন, নিকলী পল্লী বিদ্যুৎ অফিস, এন জি ও ফোরামসহ আরো অনেক প্রতিষ্ঠান।

সকাল ৯টায় নিকলী জি.সি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কুচকাওয়াজ অনুষ্ঠানের সূচনা করা হয়। সকাল ১১টায় জেলা পরিষদ অডিটরিয়ামে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও তাদের মাঝে সম্মননা স্মারক প্রদান করা হয়।

ইউডিএফ দূর্গা রানী সাহা ও মাসুকুর রহমান জুটনের যৌথ সঞ্চালনায় সভাপতিত্ব করেন নিকলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ পাপিয়া আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান মোঃ রুহুল কুদ্দছ ভূঞা জনি,ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার, সহকারী কমিশনার (ভূমি) প্রীতি লতা বর্মন, নিকলী থানা অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা প্রকৌশলী মোঃ শামছুল হক রাকিব, মুক্তিযোদ্ধা আদর্শ সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ দীপক কুমার বিশ্বাস, নিকলী জি.সি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কারার আব্দুল রশিদ,বীর মুক্তি যোদ্ধা সাবেক কমান্ডার আবু বক্কর সিদ্দিকও ইদ্রিছ আলী।

এ ছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস স্টাফ মোঃ পারভেজ আহম্মেদ, ইয়াকুব আলী মিলন, আব্দুস সালাম, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং সুবিধা জনক সময়ে মসজিদ, মন্দিরে বিশেষ মোনাজ/প্রার্থনার আয়োজন করা হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে